শুক্রবার, ১০ মে ২০২৪, ০৭:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সিএনজি অটোরিকশার স্ট্যান্ড দখল নিয়ে বিরোধ ॥ বানিয়াচঙ্গের আগুয়া গ্রামে সংঘর্ষে নিহত ৪ ॥ আহত ৫০ ॥ বাড়ি-ঘরে ব্যাপক ভাংচুর ॥ রাতভর ভয়ঙ্কর রকম লুটপাট ব্রাহ্মণডোরায় ফুলতারা হত্যার ঘটনায় ঘাতক স্বামী আটক কমিউনিটি ইনিশিয়েটিভ সোসাইটি’র ”নেটওয়ার্কিং পার্টনার মিটিং” অনুষ্ঠিত জাতীয় কৃষক পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক হলেন বুলবুল চৌধুরী মাধবপুর উপজেলা নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়ন দাখিল এমপির সুমনের হস্তক্ষেপে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওটি চালু ২৩ মে এর মধ্যে ব্যাখ্যা দাখিলের নির্দেশ বিদ্যুত বিভ্রাটের ঘটনায় হবিগঞ্জ পিডিবির প্রকৌশলীর বিরুদ্ধে আদালতে মামলা চরহামুয়া গ্রামের মাঠে “ফসল কর্তন ও মাঠ দিবস” অনুষ্ঠিত কালিয়ারভাঙ্গায় বাঁধ নির্মাণ প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগ দুদুকে চুনারুঘাট উপজেলা নির্বাচনে ১৭ প্রার্থীর মনোনয়ন দাখিল

হবিগঞ্জের কৃতিসন্তান ডাঃ সেলিম উল্লাহ ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক হিসাবে পদোন্নতি পেয়েছেন

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০২৩
  • ১৬৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জের কৃতি সন্তান ডা. এ. জেড. এম সেলিম উল্লাহ বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অর্থোপেডিক্স বিভাগে অর্থোপেডিক্স ও ট্রমা সার্জারির অধ্যাপক হিসাবে পদোন্নতি পেয়েছেন। এ. জেড. এম সেলিম উল্লাহ হবিগঞ্জ শহরের কোর্ট স্টেশন এর বাসিন্দা মরহুম এডভোকেট আশরাফ আলির পুত্র। তিনি ১৯৮১ সালে হবিগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় থেকে মাধ্যমিক পরীক্ষায় লেটারসহ এবং ১৯৮৩ বৃন্দাবন সরকারী কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পরীক্ষায় ১ম বিভাগে কৃতিত্বের সাথে পাশ করেন। এরপর ১৯৯০ সালে শেরে বাংলা মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাশ করেন। ১৯৯৫ সালে ১৫তম বিসিএস এর মাধ্যমে সরকারী চাকুরিতে লাখাই থানা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগ দান করেন।
ইতিমধ্যে তিনি উচ্চ শিক্ষার জন্য অর্থোপেডিক্স সার্জারীর সর্বোচ্চ ডিগ্রী এম, এস, কোর্সে নিটোরে (পঙ্গু হাসপাতাল) সুযোগ পান। ২০০২ সালে তিনি এম,এস ডিগ্রী অর্জন করেন। ২০০৬ সালে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে সহকারী অধ্যাপক হিসাবে যোগদান করে কর্মরত আছেন। গত ১৪ অক্টোবর অধ্যাপক হিসাবে পদোন্নতি লাভ করেন। তার পারিবারিক জীবনে স্ত্রী, এক মেয়ে ও ১ ছেলে রয়েছে। স্ত্রী ঢাকা মেডিকেল কলেজে মাইক্রোবায়োলজি বিভাগে অধ্যাপনা করছেন। মেয়ে ডাক্তার বর্তমানে বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ে পোস্ট গ্র্যাজুয়েট এম, ডি (এন্ডোক্রাইন ও মেটাবলিজম) কোর্সে অধ্যয়নরত। ছেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ফার্মেসি অনার্সে অধ্যায়নরত। তার এই পদোন্নতিতে হবিগঞ্জের সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই ষ্ট্যাটাস দিয়ে ভালবাসা প্রকাশ করেছেন। হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও ইউনিক হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের চেয়ারম্যান সায়েদুজ্জামান জাহির লিখেন আলহামদুলিল্লাহ হবিগঞ্জের কৃতি সন্তান ডা. এ জেড এম সেলিম উল্লাহ অর্থোপেডিক্স এবং ট্রমা সার্জারির অধ্যাপক হিসাবে পদোন্নতি পেয়েছেন। আমরা হবিগঞ্জবাসী ওনার এ সাফল্য গর্বিত। আশা করি হবিগঞ্জের মানুষ এর সুফল পাবে। ডাঃ এ জেড এম সেলিম উল্লাহ তার জন্মস্থান হবিগঞ্জের মানুষের ভালবাসার টানে ২০০২ সাল থেকে প্রতি বৃহস্পতিবার ও শুক্রবার রুগী দেখতেন। এখন তিনি রোগী দেখেন প্রতি শুক্রবার কেয়ার মেডিকেল সার্ভিসেস এ। সিরিয়াল এর জন্য যোগাযোগ করুন : ০১৭১৪-১৪১৫১৪।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com