সোমবার, ২০ মে ২০২৪, ০৮:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
তেলিয়াপাড়া বাগান থেকে ৫০ কেজি গাঁজা উদ্ধার আজমিরীগঞ্জের সাবেক পৌর প্রশাসক গোলাম ফারুক আর নেই কেন্দ্রীয় বিএনপি শোক নবীগঞ্জ উপজেলা নির্বাচনে কোনো প্রার্থীর পক্ষে এজেন্ট হয়ে কাজ না করার নির্দেশ অন্যথায় সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের হুশিয়ারী নবীগঞ্জ ও বাহুবলে নিরপেক্ষ নির্বাচন চান গ্রেটবৃটেন ইউকে এডুকেশন ট্রাস্টের চেয়ারম্যান আব্দুল মুহিত রাসেল হবিগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে দায়িত্ব পালন করবেন ১০৩১ আনসার সদস্য বানিয়াচং উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত মহাসড়কের মিরপুরে পিকআপ চাপায় ডেলিভারীম্যান নিহত হবিগঞ্জে জমকালো আয়োজনে বাংলা টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বিএনপি নেতা গোলাম ফারুকের মৃত্যুতে জিকে গউছের শোক মহান আল্লাহর সন্তুষ্টি অর্জনের জন্যই কল্যাণ মূলক কাজ করে যাচ্ছি-সৈয়দ শাহজাহান

বাহুবলে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ও হাওরাঞ্চলের বাসিন্দাদের মাঝে ২৪৬ পশু বিতরণ

  • আপডেট টাইম বুধবার, ৩০ আগস্ট, ২০২৩
  • ৮৩ বা পড়া হয়েছে


বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলে ২৪৬টি গরু-ছাগল ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ও হাওরাঞ্চলের বাসিন্দাদের মাঝে বিতরণ করা হয়েছে। সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবন মান উন্নয়নের লক্ষ্যে সমন্বিত প্রাণী সম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় এগুলো বিতরণ করা হয়েছে। গতকাল সকাল ১১টা গরু-ছাগল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ। পরে উপজেলা সভাকক্ষে এক আলোচনার আয়োজন করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার মহুয়া শারমিন ফাতেমা’র সভাপতিত্বে ও উপজেলা যুব উন্নয়ন অফিসার হোসেন শাহ’র সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল হাই। বক্তব্য রাখেন বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মশিউর রহমান, উপজেলা মৎস্য অফিসার মিজবাহ উদ্দিন আফজল, বাহুবল মডেল প্রেসক্লাব সভাপতি নূরুল ইসলাম নূর প্রমুখ। সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাণী সম্পদ অফিসার ডা. গোলাম মোহাম্মদ মেহেদী।
সভাশেষে উক্ত প্রকল্পের আওতায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ৪৬ সুফলভোগীকে একটি করে ষাঁড়ের বাছুর এবং হাওর অঞ্চলের ১০০ সুফলভোগীকে দুটি করে ছাগল প্রদান করা হয়। পরবর্তীতে তাদের প্রশিক্ষণ এবং গবাদি পশুর জন্য ৩ মাসের দানাদার খাদ্য সরবরাহ করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com