সোমবার, ১৩ মে ২০২৪, ০৬:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে হাওরে প্রাইমারী শিক্ষিকার লাশ উদ্ধার হবিগঞ্জে কৃষিমন্ত্রী আব্দুস শহীদ ॥ কৃষকদের ফসলের ন্যায্যমূল্য নিশ্চিত করছে সরকার হবিগঞ্জে এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ॥ পাশের হার ৭২.০৫% কৃষিমন্ত্রীকে জেলা পরিষদ হবিগঞ্জ চেয়ারম্যানের ফুলেল শুভেচ্ছা হবিগঞ্জ গভঃ হাই স্কুলের বিতর্কমুক্ত এলামনাই এসোসিয়েশন গঠনের লক্ষ্যে আহবায়ক কমিটি ঘোষণা নবীগঞ্জ বড় ভাকৈর পশ্চিম ও পূর্ব ইউনিয়নে ভোট বর্জনে বিএনপির লিফলেট বিতরণ হবিগঞ্জে এসএসসি পরীক্ষায় ফেল করায় ১ শিক্ষার্থীর মৃত্যু ২ জনের আত্মহত্যার চেষ্টা সাংবাদিকদের সাথে লিগ্যাল এইড অফিসার সম্পা জাহানের মতবিনিময় নবীগঞ্জ আলোকিত ব্যাচ ৯৫ সংগঠনের কমিটি গঠন ॥ হিমেল সভাপতি, মামুন সাধারন সম্পাদক ছালেহ সাংগঠনিক সম্পাদক নির্বাচিত নবীগঞ্জে বিশ্ব মা দিবস পালিত

বেগম খালেদা জিয়ার জন্মদিন ছয়টি-এমপি আবু জাহির

  • আপডেট টাইম রবিবার, ২৭ আগস্ট, ২০২৩
  • ১০০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, বেগম খালেদা জিয়ার জন্মদিন ছয়টি; জাতির সঙ্গে এর চেয়ে বড় তামাশা আর কিছুই হতে পারে না।
পৃথিবীর ইতিহাসে এক নির্মম, বেদনাদায়ক হত্যাকান্ড ১৫ আগস্ট। রক্তাক্ত বিশ্বাসঘাতকতায় কালিমালিপ্ত অধ্যায় এই ১৫ আগস্ট। এ দিনে ভুয়া জন্মদিন পালন করে খালেদা জিয়া জাতির সঙ্গে তামাশা করেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবসহ ১৫ আগস্টের সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় গতকাল লাখাই উপজেলার বামৈ ইউনিয়ন আওয়ামী লীগের আলোচনা সভা এবং দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। সংসদ সদস্য আরও বলেন, যে রাজনৈতিক দলের প্রধান নেতার জন্মদিনের কোন ঠিক নেই; সেই দলের নেতাকর্মীদেরও কথাবার্তার ঠিক থাকবে না। তারা কখনও দেশের মঙ্গল করবে না।
এ সময় তিনি বিএনপির দেশবিরোধী সকল ষড়যন্ত্র মোকাবিলায় শোককে শক্তিতে রূপান্তরিত করে কাজ করার জন্য আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের প্রতি আহবান জানান। আলোচনা সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল আহাদ ও সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক মোঃ ইকবাল তালুকদার। এতে বিশেষ অতিথি ছিলেন লাখাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোঃ মুশফিউল আলম আজাদ।
বক্তব্য রেখেছেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এমএ মতিন, খসরু নোমান, নুরুজ্জামান মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ রেজা উদ্দিন আহমেদ দুলদুল, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট খোকন চন্দ্র গোপ, শফিউল আলম শাকীল, রাসেল মিয়া, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম, বামৈ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান হাজী আজাদ হোসেন ফুরুক, উপজেলা যুবলীগের আহবায়ক ইকরামুল মজিদ চৌধুরী শাকীল, কৃষক লীগের সহ সভাপতি আলমগীর মোল্লা, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মীর আফজাল, ফেরদৌস, সাবেক ছাত্রলীগ নেতা দেলোয়ার হোসেন মান্না, খাইরুদ্দীন প্রমুখ। আলোচনা সভা শেষে মিলাদ মাহফিল ও তাবারুক বিতরণ করা হয়েছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com