শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

কামড়াপুর কবরস্থান দখলের পায়তারা ॥ ফুসে উঠছে এলাকাবাসী রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা

  • আপডেট টাইম রবিবার, ১০ আগস্ট, ২০১৪
  • ৩৫৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের দীর্ঘ দিনের পুরোনো কামড়াপুর কবরস্থানের উপর লুলোপ দৃষ্টি পড়েছে কতিপয় ভূমি খেকোর। ইতিমধ্যে কবরস্থানটি দখলের উদ্দেশ্যে ভূকি খেকোরা একটি টং দোকান নির্মাণ করেছে কবরস্থানে উপর। কবরস্থান রক্ষায় ফুসে উঠছে কামড়াপুর ও আশপাশ এলাকার লোকজন। যে কোন মূল্যে কবরস্থান রক্ষায় তারা দৃড় প্রতিজ্ঞ।
জানা যায়, শহরের কামড়াপুর রব ব্রিজ সংলগ্ন উত্তরপাড়ে দীর্ঘ দিনের প্রাচীন কামড়াপুর কবরস্থান। কামড়াপুর পঞ্চায়েত দ্বারা পরিচালিত এ কবরস্থানটিতে শত শত কবর রয়েছে। অতিসম্প্রতি উমেদনগর এলাকার কতিপয় ভূমি খেকোর নজর পড়েছে এ কবর স্থানটিতে। কবরস্থানটি দখলের উদ্দেশ্যে তারা কবরস্থানের উপরে একটি টং দোকান নির্মান করেছে। টং দোকানের পাশেই দখলের উদ্দেশ্যে চলছে মাটি ভরাটের কাজ।
এদিকে কবরস্থান দখলের খবর জানাজানি হলে ক্ষোভে ফেটে পড়ে কামড়াপুর ও বগলাবাজার এলাকার বাসিন্দারা। এর প্রতিবাদে কামড়াপুর পঞ্চায়েত কমিটির জরুরী সভায় কবর স্থান দখলের তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়ে স্থানীয় প্রশাসনকে কবরস্থান রক্ষায় এগিয়ে আসার আহ্বান জানানো হয়।
এদিকে যে কোন সময় এনিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা করছেন এলাকাবাসী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com