শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

সাংবাদিকদের নিরপেক্ষ সংবাদ পরিবেশ করতে হবে-এমপি আবু জাহির

  • আপডেট টাইম শনিবার, ৩১ ডিসেম্বর, ২০২২
  • ১৩৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ ঝাকজমকপূর্ণ আয়োজনের মধ্যে দিয়ে হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তন আধুনিকায়নের উদ্বোধন, সদস্যদের মধ্যে ব্লেজার বিতরণ, স্মরণিকার মোড়ক উন্মোচন ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনের এ অনুষ্ঠান হয়। হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি রাসেল চৌধুরী’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাশেদ আহমেদ খানের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, হবিগঞ্জ-৩ আসনের এমপি ও হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এডভোকেট মোঃ আবু জাহির। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ রফিকুল আলম, হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম। স্বাগত বক্তব্য রাখেন, হবিগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মনসুর উদ্দিন আহমেদ ইকবাল ও সাবেক সভাপতি মোঃ ফজলুর রহমান। এর পুর্বে অনুষ্ঠানের শুরুতেই আমন্ত্রিত অতিথিবৃন্দদের ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন প্রেসক্লাব সভাপতি রাসেল চৌধুরী ও সাধারণ সম্পাদক রাশেদ আহমেদ খান। পরে হবিগঞ্জ পৌরসভার অর্থায়নে ৬ লাখ ২০ হাজার টাকা ব্যয়ে হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তন আধুনিকায়নের নাম ফলক উন্মোচনের মাধ্যমে এর উদ্বোধন করেন এমপি আবু জাহিরসহ অতিথিবৃন্দ। অংশ নেন মোনাজাতে। করা হয় স্মরণিকার মোড়ক উন্মোচন।
উদ্বোধন শেষে শুরু হয় আলোচনা সভা। সভায় প্রধান অতিথি এমপি আবু জাহির বলেন, হবিগঞ্জের রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিকসহ সর্বক্ষেত্রে অন্যন্য ভূমিকা রাখছেন সাংবাদিকরা। নিরপেক্ষ সংবাদ পরিবেশনের মাধ্যমে এর অগ্রযাত্রা বজায় রাখতে হবে। এমপি আবু জাহির বলেন, বছরে একবার শুধু খেলাধুলা না, সারা বছরই খেলাধুলায় কাব সদস্যসহ তাদের সন্তানদের মনোযোগী থাকতে হবে। কারণ খেলাধুলা মানুষের শরীর মনকে ভাল রাখে। পরিশেষে তিনি কাব সদস্যদের জন্য রুচি সম্মত ব্লেজার বিতরণ করায় সভাপতি সম্পাদককে ধন্যবাদ জানান। আলোচনা সভা শেষে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ। অনুষ্ঠানে সকল ক্লাব সদস্যরা উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com