মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

শহরে হোটেল থেকে অনৈক কাজের অভিযোগ মালিক পুত্রসহ ৪ জন আটক

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর, ২০২২
  • ১৭০ বা পড়া হয়েছে

 

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের বিভিন্ন আবাসিক হোটেল ও ফ্লাট বাসায় দেহ ব্যবসা এবং জুয়াসহ বিভিন্ন অসামাজিক কার্যকলাপের সংবাদ প্রকাশ হলে পুলিশ সুপার এসএম মুরাদ আলির নজরে এলে তার নির্দেশে সদর থানার একদল পুলিশ শহরের সিনেমা হল সড়কের কয়েকটি হোটেলে অভিযান চালিয়েছে। এ সময় সকলের পরিচিত হোটেল পলাশ থেকে মালিকের পুত্র, ম্যানেজারসহ ৪ জনকে আটক করা হয়েছে। তখন তাদের কাছ থেকে যৌনকাজে ব্যবহৃত সরঞ্জাম উদ্ধার করা হয়।
গতকাল বুধবার দুপুরে থানার এসআই মমিনুল ইসলাম পিপিএমসহ এনামুল হাসানের নেতৃত্বে একদল পুলিশ শহরের বিভিন্ন হোটেলে অভিযান করে। এ সময় হোটেল পলাশে অভিযানকালে হোটেল মালিক একেএম সামছুদ্দিনের পুত্র আদনান ফারুকী শাওন (৩২), ম্যানেজার মৃত সুধীর বিশ^াসের পুত্র নারায়ণ বিশ^াস (৪৫), গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ থানার হোরাবায়াকা গ্রামের মইনুল হাসানের স্ত্রী কলগার্ল ফাতেমা আক্তার লাকী (৩০), সদর উপজেলার সুলতানশী গ্রামের কদ্দুছ আলীর পুত্র নাহিদ মিয়া (২০) কে আটক করা হয়।
এসআই মমিন জানান, গোপন খবরে হোটেলের ১৩ নম্বর রোমে অভিযান চালিয়ে তাদের আটক করেন। স্থানীয়দের বরাতে তিনি আরও জানান শহরের বিভিন্ন এলাকায় হোটেলের মাঝে মিনি পতিতালয় গড়ে তুলেছে একটি চক্র। তারা বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থী ও প্রবাসীর স্ত্রীদের প্রলোভন দিয়ে হোটেলে এনে অর্থের বিনিময়ে দেহ ব্যবসা করায়। বিষয়টি সাংবাদিকরা সংবাদ প্রকাশ করলে পুলিশের নজরে আসে। এ ঘটনায় পুলিশ বাদি হয়ে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। এর আগে গত মঙ্গলবার গার্নিং পার্ক এলাকা থেকে কলগার্ল, খদ্দেরসহ ৮ জনকে আটক করে কারাগারে প্রেরণ করে। ডিবির ওসি সফিকুল ইসলাম ও সদর ওসি গোলাম মর্তুজা জানান, অভিযান তাদের নিয়মিত চলবে ও মূলহোতাদের আইনের আওতায় আনা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com