বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

পৌরসভার ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সম্মেলনে এমপি আবু জাহির ॥ বিএনপি জ্বালাও-পুড়াও করে দেশকে পিছিয়ে দিতে চায়

  • আপডেট টাইম শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২
  • ১৩৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে কাজ করে যাচ্ছে আওয়ামী লীগ। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। বিএনপি এই ধারাবাহিকতা ব্যহত করতে ষড়যন্ত্র শুরু চালিয়ে যাচ্ছে। এই ষড়যন্ত্র মোকাবিলায় আওয়ামী লীগ নেতাকর্মীদের দলীয় আদর্শের ভেতরে থেকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তিনি গতকাল হবিগঞ্জ পৌরসভার দুই নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিকী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেছেন। সন্ধ্যায় শহরের গরুর বাজার এলাকায় এই সম্মেলনের আয়োজন করা হয়।
এমপি আবু জাহির আরও বলেন, জিয়াউর রহমান বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার মাধ্যমে বাংলাদেশকে পিছিয়ে দিয়েছিলেন। পরবর্তীতে তার ছেলে দেশের সম্পদ লুটপাট করে বিদেশে পাচার করেছে। এরা লুটপাটের রাজনীতিতে বিশ্বাসী। বিএনপি জ্বালাও-পুড়াও করে দেশকে পিছিয়ে দিতে চায়। গুজব ছড়িয়ে ও ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় আসতে চায়। এদের ব্যাপারে আওয়ামী লীগের নেতাকর্মীসহ সকলকে সতর্ক থাকতে হবে।
হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর গৌতম কুমার রায়ে সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট মোঃ আফীল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক নূর উদ্দিন চৌধুরী বুলবুল, মশিউর রহমান শামীম, সদস্য ও পৌর কাউন্সিলর জাহির উদ্দিন।
আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ডাঃ অসিত রঞ্জন দাশ, পৌর আওয়ামী লীগের সহ সভাপতি রফিকুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মখন পাল, মক্রমপুর ইউনিয়ন পারিষদের (ইউপি) চেয়ারম্যান মোঃ আহাদ মিয়া, বীর মুক্তিযোদ্ধা গীরেন্দ্র রায় প্রমুখ।
পরবর্তীতে আজিজুর রহমান খান সভাপতি, আলি আমজাদ খান জুয়েল সহ সভাপতি, রাজন চন্দ্র কুরি সাধারণ সম্পাদক, লিটন মিয়া যুগ্ম সাধারণ সম্পাদক ও শাহিদ মিয়াকে সাংগঠনিক সম্পাদক করে দুই নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি ঘোষণা করেন এমপি আবু জাহির।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com