বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

শায়েস্তাগঞ্জ থানার নতুন ভবন উদ্বোধন কালে স্বরাষ্ট্রমন্ত্রী নিরাপত্তা বিধানের পাশাপাশি আদর্শ রাষ্ট্র গঠনে পুলিশ সজাগ দৃষ্টি রাখছে

  • আপডেট টাইম রবিবার, ৪ ডিসেম্বর, ২০২২
  • ২০৩ বা পড়া হয়েছে

জালাল উদ্দিন রুমি, শায়েস্তাগঞ্জ থেকে ॥ স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি বলেছেন, রাষ্ট্রের নিশ্চিদ্র নিরাপত্তা বিধান ও সুষ্ঠু আইন প্রয়োগের পাশাপাশি একটি আদর্শ রাষ্ট্র গঠনে পুলিশ সব সময় সজাগ দৃষ্টি রাখছে। আওয়ামীলীগ রাষ্ট্র ক্ষমতায় আসে জনগণের রায়ের মাধ্যমে, জনগণ চাইলে আবারো আওয়ামীলীগ রাষ্ট্র ক্ষমতায় আসবে। তিনি বলেন, বিএনপি বন্দুকের নালার মুখে রাষ্ট্র ক্ষমতায় এসেছিল, আবারও তারা চাইছে বন্দুকের নালার মুখ দেখিয়ে রাষ্ট্র ক্ষমতায় আসতে চায়। তিনি বলেন, জনগণ সকল ক্ষমতার উৎস আওয়ামীলীগ তা মনে প্রাণে বিশ্বাস করে।
তিনি বলেন, ১০ ডিসেম্বর ঘিরে ঢাকা শহরকে সচল রাখতে পুলিশ কমিশনার সব ব্যবস্থা নেবে। শুনছি বিএনপি সমাবেশে চাল ডাল নিয়ে অবস্থান করবে, চাল ডাল নিয়ে ঢাকায় কেন অবস্থান নিচ্ছে সেদিকে আমরা নজর রাখছি। তিনি বলেন, একটি দল ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় যাওয়ার চেষ্টা করছে।
তিনি বলেন, ছাত্রলীগের অনুষ্ঠান এগিয়ে এনে ১০ ডিসেম্বর বিএনপি’র সমাবেশের জন্য সোহরাওয়ার্দী উদ্যান খালি করে দিয়েছেন প্রধানমন্ত্রী। সোহরাওয়ার্দী উদ্যানের পরিবর্তে নয়াপল্টনে সমাবেশ করলে ঢাকার আইনশৃঙ্খলা রক্ষা ও যানজট বিবেচনায় যা যা করণীয় পুলিশ কমিশনার তাই করবেন।
তিনি গতকাল শনিবার শায়েস্তাগঞ্জ থানার নবনির্মিত ভবন উদ্বোধনী অনুষ্ঠান শেষে সুধী সমাবেশ ও আলোচনা সভা এবং সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন।
হবিগঞ্জ পুলিশ সুপার এস এম মুরাদ আলীর সভাপতিত্বে সুধী সমাবেশে বিশেষ অতিথি ছিলেন বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মোঃ মাহবুব আলী এমপি, হ্িগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এডভোকেট মোঃ আবু জাহির এমপি, এডভোকেট আব্দুল মজিদ খান এমপি, সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহমেদ পিপিএম, হবিগঞ্জ জেলা প্রশাসক ইসরাত জাহান, হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান ডাঃ মুশফিক হোসেন চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ: আলমগীর চৌধুরী, শায়েস্তাগঞ্জ উপজেলা চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল সহ পুলিশের বিভিন্ন উর্ধতন কর্মকর্তা, উপজেলা নির্বাহী কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, জনপ্রতিনিধি, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
এর আগে শায়েস্তাগঞ্জ থানার নতুন ভবন উদ্বোধনী ফলক উন্মোচন করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি। একই সাথে বেলুন ও শান্তির প্রতীক পায়রা আকাশে উড়িয়ে, কেক কেটে, নবযাত্রা ও প্রচেষ্টা শীর্ষক বইয়ের মোড়ক উন্মোচন এর মাধ্যমে উদযাপন করা হয় উদ্বোধনী পর্ব। পরে থানা প্রাঙ্গনে ফলজ বৃক্ষরোপণ করেন প্রধান অতিথি সহ অন্যান্য অতিথিবৃন্দ।
উল্লেখ্য, ২০০১ সালে শায়েস্তাগঞ্জ থানা প্রতিষ্ঠা লাভ করে। ২০১৭ সালে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে বড়চর মৌজায় ১৪৭ শতক জমি অধিগ্রহণ করা হয়। ওই ভূমিতে ৯ কোটি ২৫ লাখ ব্যয়ে আধুনিক সুযোগ সুবিধা সম্বলিত দৃষ্টি নন্দন চারতলা ভবনটি নির্মাণ করা হয়। থানা প্রতিস্ঠার ২১ বছর পর শায়েস্তাগঞ্জ থানার স্থায়ী ঠিকানা হল। এর পূর্বে দীর্ঘ বছর ধরে একটি ভাড়া ভবনে থানার কার্যক্রম চলছিল।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com