বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ছাই ॥ অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হুরগাও গ্রামে হারুন হত্যাকাণ্ড ॥ ৭ জনের ফাঁসি ও ১০ জনের যাবজ্জীবন গ্রিসে প্রবেশের সময় সীমান্তে নবীগঞ্জের এক যুবকের মৃত্যু নির্বাচন কমিশনকে স্বাধীন করে দেওয়া হয়েছে-এমপি আবু জাহির শায়েস্তাগঞ্জে স্কুলছাত্র হত্যা মামলায় সিলেটের আদালতে ৩ জনের মৃত্যুদণ্ড জেলা পরিষদ চেয়ারম্যানকে লাখাই সরকারি কলেজের ফুলেল শুভেচ্ছা মহাসড়কের বাহুবলে পিকআপ-ট্রাক সংঘর্ষে দুইজন নিহত ॥ আহত ১০ বানিয়াচঙ্গে বিনামূল্যে সার ও বীজ বিতরণ ॥ বাবার মত মানুষের সেবা করে যেতে চাই-এমপি রুয়েল গ্রিসে বাংলা বর্ষবরণ উৎসবে বাঙালি সাজে বিদেশিরা লাখাইয়ে ইয়াবা ও টাকাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

শায়েস্তাগঞ্জে মেয়েকে অন্যত্র বিয়ে দেয়ায় পিতাকে পিটিয়ে আহত

  • আপডেট টাইম সোমবার, ২৮ নভেম্বর, ২০২২
  • ১৪০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ শায়েস্তাগঞ্জের নিশাপটে মেয়েকে অন্যত্র বিয়ে দেয়ার অভিযোগে পিতা সমুজ আলী (৫০) কে পিটিয়ে আহত করেছে একদল প্রভাবশালী। গুরুতর আহত অবস্থায় তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়।
স্থানীয় ও আহত সূত্রে জানা যায়, নিশাপট করকর হাটি গ্রামের সমুজ আলীর কন্যাকে (১৯) দুই মাস আগে বিয়ে দেয়া হয় চুনারুঘাট উপজেলার শাকির মোহাম্মদ গ্রামের তাহির চৌধুরীর সাথে। মেয়েয়কে অন্যত্র বিয়ে দেয়ায় একটি পক্ষ তাদের উপর ক্ষিপ্ত হয়ে উঠে। এবং সমুজ আলীর মেয়েকে গ্রামে আসতে বারণ করা হয়। ফলে ভয়ে ওই মেয়ে পিত্রালয়ে আসা ছেড়ে দেয়। কিছুদিন আগে পিতার অসুস্থতার খবর পেয়ে বাড়িতে আসলে তাকে মারধোর করা হয়। গতকাল রবিবার সন্ধ্যা ৭টায় সমুজ আলীকে ঘর থেকে ধরে নিয়ে মারধর করা হয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে।
আহত সমুজ আলী জানান, তাদের পছন্দের পাত্রের সাথে মেয়েকে বিয়ে না দেয়ায় এরা ক্ষিপ্ত হয়ে এসব ঘটনা ঘটাচ্ছে। এ ঘটনায় থানায় মামলা করা হয়েছে। শায়েস্তাগঞ্জ থানার এসআই জসিম জানান, অভিযোগের প্রেক্ষিতে ঘটনাস্থলে গিয়ে খবর নিয়েছি। অপরাধীদের ধরতে অভিযান অব্যাহত আছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com