শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৬:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
চুনারুঘাটে দুই সহোদরসহ ৩ জন গ্রেফতার ॥ ২০ কেজি গাঁজা উদ্ধার শায়েস্তাগঞ্জে চেয়ারম্যান পদে স্বামী-স্ত্রীর মনোনয়নপত্র দাখিল আজ শায়েস্তাগঞ্জ থানা উদ্বোধন করবেন স্বরাষ্ট্রমন্ত্রী ঢাকা-সিলেট মহাসড়কের আউশকান্দি এলাকা থেকে মহিলার লাশ উদ্ধার আন্দোলনের মুখে শেখ হাসিনা পালানোর পথ খুঁজে পাবেনা-শেখ সুজাত মিয়া সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় নিহত চুনারুঘাটের সোহাগের মরদেহ ২৮ দিন পর দেশে ॥ দাফন সম্পন্ন বানিয়াচঙ্গে পুলিশের অভিযানে গাঁজাসহ এক ব্যাক্তি আটক শায়েস্তাগঞ্জ রেলওয়ের জংশন গাড়ির স্ট্যান্ডে পরিণত আজমিরীগঞ্জের কৃতি সন্তান আনিসুল ইসলাম জুয়েল কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি মনোনীত জুমার খুৎবায় মাওলানা গোলাম মোস্তফা নবীনগরী ॥ রাত জেগে খেলা দেখে উল্লাস করে ঘুমন্ত মানুষকে ডিস্টার্ব করছে তাদের জন্য দোযকের বার্তা রয়েছে

হবিগঞ্জ জেলা বাস, কোচ, মাইক্রোবাস ও মিনিবাস শ্রমিক ইউনিয়নের নির্বাচন ৮ অক্টোবর হবিগঞ্জ থেকে গণপরিবহন চলাচল বন্ধ

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২
  • ৩৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ উৎসব মুখর পরিবেশে হবিগঞ্জ জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের নির্বাচন আগামী শনিবার (৮ অক্টোবর) অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে ওই দিন দেশের বিভিন্ন সড়কে চলাচলকারী সব ধরণের গণপরিবহন চলাচল বন্ধ থাকবে। গতকাল বুধবার দুপুরে সাংবাদিক সম্মেলন করে এ তথ্য জানান সংগঠনটির নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত প্রধান নির্বাচন কমিশনার মোঃ আব্দুর রহমান। তিনি বলেন, যেহেতু ঢাকা-সিলেট মহাসড়কে সিলেট থেকে দেশের প্রায় সব রুটে গাড়ি চলাচল করবে তাই আশা করছি মানুষের তেমন দুর্ভোগ পোহাতে হবে না। তিনি আরো বলেন, হবিগঞ্জ জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন ঐতিহ্যবাহী সংগঠন। এ সংগঠনের প্রতিটি নির্বাচনই শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হয়। এবারও শান্তিপূর্ণ ভাবে নির্বাচন সম্পন্ন করার জন্য নির্বাচন কমিশনের পক্ষ থেকে সকল নিরাপত্তা ব্যবস্থা করা হয়েছে। পুলিশের সহযোগিতার পাশাপাশি, আনসার বিডিপি ও র‌্যাবের সহযোগিতা চাওয়া হবে। এছাড়াও কেন্দ্রে সিসি ক্যামেরা স্থাপন করা হবে।
সংবাদ সম্মেলনে জানানো হয়, জে.কে. এন্ড এইচ.কে. হাইস্কুল এন্ড কলেজে শনিবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনে ২০টি পদে ৫০ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। এর মধ্যে সভাপতি পদে সাবেক পৌর চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরী ও সহ-সাধারণ সম্পাদক পদে শাহীদ মিয়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। বাকি ১৮টি পদে ৪৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। সহ-সভাপতি পদে শাহ হাবিবুর রহমান জিতু (তলোয়ার), শ্রী রতন বর্মন (বটগাছ) মোঃ ইয়াওর মিয়া (চশমা), মোঃ সাইদুর রহমান (পতাকা) ও কাজী মোঃ সামছু মিয়া (খেজুরগাছ)। সাধারণ সম্পাদক পদে মোঃ সজিব আলী (ছাতা) ও মোঃ দিয়ারিছ মিয়া (দেওয়াল ঘড়ি)। যুগ্ম সাধারণ সম্পাদক পদে মোঃ আজিজুর রহমান (মোমবাতি), মোহাম্মদ আলী রনি (হারিকেন) ও মোঃ জুয়েল মিয়া (মই)। সাংগঠনিক সম্পাদক পদে মোঃ মোজাম্মিল হোসেন (মোটর সাইকেল) ও মোঃ বেলাল মিয়া (রিক্সা), প্রচার সম্পাদক পদে ওয়াহিদুর রহমান (সিএনজি), মোঃ ফুল মিয়া (ট্রাক) সুমন মিয়া (জীপ) ও মোঃ আব্দুল হাই (মাইক্রোবাস)। কোষাধ্যক্ষ পদে মোঃ সেলিম আহম্মদ (উড়োহাজাজ) ও আহাম্মদ চৌধুরী ছায়েদ (কাপ প্লেইট)। ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে মোঃ নুরুল ইসলাম রাজু (ক্রিকেট ব্যাট), আছাব উদ্দিন (ফুটবল)। শ্রম কল্যাণ সম্পাদক পদে মর্তুজ আলী (গরুরগাড়ী) ও মোঃ আব্দুল আউয়াল (হাতুড়ী)। কার্যকরি কমিটির ৯টি সদস্য পদে ২৬ জন প্রার্থী প্রতিদ্বদ্বিতা করছেন। তারা হলেন-আবুল খায়ের (কুলা), আবুল কালাম আজাদ (টেলিভিশন), মোঃ আব্দুল আজিজ (হরিণ), মোঃ আলামীন মিয়া (তবলা), আব্দুল ওয়াহিদ (মাছ), মোঃ আব্দুল আহাদ (বালতি), আব্দুল সালাম মিয়া (ডাব), মোঃ আব্দুল আউয়াল (বাস), মোঃ আবিদুর রহমান-২ (ঘোড়া), মোঃ আবিদুর রহমান-১ (ময়ূর), মোঃ কাউছার মিয়া (হাঁস), মোঃ গোলাপ মিয়া (টিউবওয়েল), মোঃ ইব্রাহিম মিয়া (চাঁদ তারা), মোঃ ফরিদ আলী (কলস), মোঃ নুরুল আমিন লালন (আপেল), ফারুক মিয়া (কাঠাল), মোঃ ফুল মিয়া (একতারা), আহাম্মদ আলী (জগ), মোঃ মোছাব্বির মিয়া (মোরগ), মোঃ লেচু মিয়া মুন্সী (প্রজাপতি), রেজাউল হাই চৌধুরী (হাতি), সেলিম আহম্মদ (বকপাখি), মোঃ শাহজাহান মিয়া (ছরি), মোঃ সিরাজুল ইসলাম (গাভী) ও মোঃ সাইফুল ইসলাম (সূর্য)। নির্বাচনে মোট ভোটার রয়েছেন ২ হাজার ৩৫৪ জন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com