শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

রিচি থেকে গরু চুরি করে সিএনজি যোগে পাচারকালে বামকান্দি গ্রামের ২ চোর শ্রীমঙ্গলে আটক

  • আপডেট টাইম শুক্রবার, ২৬ আগস্ট, ২০২২
  • ২০০ বা পড়া হয়েছে

শ্রীমঙ্গল প্রতিনিধি ॥ মৌলভীবাজারের শ্রীমঙ্গলে সিএনজি অটোরিক্সা দিয়ে গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় চোরাই গরুসহ দুজনকে আটক ও সিএনজি অটোরিক্সা জব্দ করেছে সাতগাঁও হাইওয়ে থানা পুলিশ। আটককৃতরা হলেন, হবিগঞ্জ সদর উপজেলার বামকান্দি গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে মো: বিল্লাল মিয়া (৪৫), একই গ্রামের চুনু মিয়ার ছেলে মোরশেদ মিয়া (৩০)। ঢাকা সিলেট আঞ্চলিক মহাসড়কে সাতগাঁও চা ফ্যাক্টরির সামনে মঙ্গলবার রাত ৪:১০ টার দিকে শ্রীমঙ্গলমুখি নীল রঙের একটি সিএনজি অটোরিক্সা দ্রুতগতিতে যাওয়ার সময় সাতগাঁও হাইওয়ে থানা পুলিশ গতিরোধ করার জন্য হাত তোলে সিগনাল দেয়। পুলিশ সিগনাল দিলে সিএনজি অটোরিক্সাটি দ্রুত উল্টো দিকে ঘুরিয়ে পালিয়ে যাওয়ার সময় পুলিশর গাড়ির পিছনে ধাওয়া করলে চোর ও তার সহযোগী চালককে পুলিশ আটক করে গরুসহ সিএনজি অটোরিক্সা উদ্ধার করে সাতগাঁও হাইওয়ে থানায় নিয়ে আসে। উদ্ধারকৃত সিএনজি অটোরিক্সার নাম্বার হবিগঞ্জ-থ ১১-৭০১১। জানতে চাইলে সাতগাঁও হাইওয়ে থানার ইনচার্জ মোহাম্মদ ইব্রাহিম বলেন, রাতে সাতগাঁও চা ফ্যাক্টরির সামনে চেকপোস্ট বসিয়ে দায়িত্ব পালন করছিলেন তারা। সিএনজি অটোরিক্সা দ্রুতগতিতে চলতে দেখে সন্দেহ হলে থামানোর জন্য সিগন্যাল দেয়া হয়। কারটি সেখানে না থামিয়ে উল্টো ঘুরিয়ে পালিয়ে যাওয়ার সময় চোর ও চালককে আটক করে সিএনজি অটোরিক্সাসহ গরুটি উদ্ধার করে সাতগাঁও হাইওয়ে থানায় নিয়ে আসি। গাড়িটিকে জব্দ দেখানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধিন আছে। উদ্ধারকৃত গরুর প্রকৃত মালিক পাওয়া গেলে গরুটি তাদের দিয়ে দেয়া হবে।
উল্লেখ্য, গতকাল মঙ্গলবার মধ্যরাতে হবিগঞ্জ সদর উপজেলার রিচি গ্রামের লাখাই সড়কের পাশে বসবাসরত মরহুম হাজী মর্তুজ আলীর ছেলে লোকমান মিয়ার একটি গরু চুরি হয়। শ্রীমঙ্গলের সাতগাওয়ে পুলিশের হাতে আটক চোরাই গরুটি লোকমান মিয়ার বলে জানা গেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com