বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

আগামী ৮ অক্টোবর হবিগঞ্জ জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের নির্বাচন

  • আপডেট টাইম শুক্রবার, ২৬ আগস্ট, ২০২২
  • ১৩৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ আগামী ৮ অক্টোবর হবিগঞ্জ জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং-চট্র ১৩৫৬/৮৮ইং এর নির্বাচন অনুষ্ঠিত হবে। ৩ বছরের মেয়ার্দী এ কমিটির নির্বাচন সুষ্ঠু নিরপেক্ষ ও শান্তিপূর্ণ ভাবে শেষ করার জন্য সকল প্রস্তুতি নেওয়া হচ্ছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে হবিগঞ্জ পৌর বাস টার্মিনালস্থ সংগঠনটির কার্যালয়ে নির্বাচনীয় তফসিল ঘোষণা করেন হবিগঞ্জ জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন নির্বাচন পরিচালনা উপ-কমিটি ২০২২ইং এর প্রধান নির্বাচন কমিশনার আব্দুর রহমান। তফসীল অনুযায়ী গতকাল নির্বাচনের খসড়া ভোটার তালিকা প্রকাশ করা হয়েছে। তালিকা অনুযায়ী এবার সংগঠনের ২ হাজার ৩৪৬ জন ভোটারের নাম প্রকাশ করা হয়। ওই ভোটার তালিকায় আপত্তি থাকলে আগামী ২৯ আগস্ট সকাল ১০টার মধ্যে লিখিত আপিল করতে পারবেন। আপিলের শুনানী ৩০ আগস্ট সকাল ১০টায় অনুুষ্ঠিত হবে। ৩ সেপ্টেম্বর চুড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হবে। ৭ ও ৮ সেপ্টেম্বর সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত মনোনয়নপত্র বিক্রি করা হবে। আর ১২ সেপ্টেম্বর সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত মনোনয়নপত্র জমা নেওয়া হবে। ১৩ সেপ্টেম্বর দুপুর ১২ টা থেকে মনোনয়নপত্র বাছাই করা হবে। কোন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল হলে ১৪ সেপ্টেম্বর সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত আপিল করতে পারবে। শুনানী অনুষ্ঠিত হবে ১৫ সেপ্টেম্বর। ১৮ সেপ্টেম্বর প্রার্থীদের মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন। ২০ সেপ্টেম্বর প্রতিক বরাদ্দ দেওয়া হবে এবং ৮ অক্টোবর গোপন ব্যালটের মাধ্যমে ভোট গ্রহন করা হবে। নির্বাচনের উপর কোন আপত্তি থাকলে ৯ অক্টোবর সকাল ১০টায় থেকে বিকেল ৩টা পর্যন্ত আপিল করতে পারবে প্রার্থীরা। ১০ অক্টোবর দুপুর ১২টা থেকে আপিলের শুনানী অনুষ্ঠিত হবে। ১১ অক্টোবর বিকেল ৩টায় নির্বাচনের চুড়ান্ত ফলাফল ঘোষণা করা হবে।
তফসিল ঘোষণাকালে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন নির্বাচন পরিচালনা উপ-কমিটি ২০২২ইং এর সহকারি নির্বাচন কমিশনার আলী ইদ্ররিছ হাইস্কুলের প্রধান শিক্ষক লিটন মিয়া, সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ সজিব আলীসহ কেন্দ্রেীয় জেলা, আঞ্চলিক কমিটির নেতৃবৃন্দ ও নির্বাচনের সম্ভাব্য প্রার্থীরা।
উল্লেখ্য এবার সংগঠনের সভাপতি, সহ-সভাপতি ২টি, সাধারণ সম্পাদক, যুগ্ম সাধারণ সম্পাদক, সহ-সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, প্রচার সম্পাদক, কোষাধ্যক্ষ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক, শ্রম কল্যাণ বিষয়ক সম্পাদক ও কার্যকরি সদস্য ৯টি পদসহ ২০টি পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com