শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

হবিগঞ্জে ২৫৬ জন নির্বাচিত জনপ্রতিনিধিকে সংবর্ধনা দিলেন এমপি আবু জাহির

  • আপডেট টাইম সোমবার, ১ আগস্ট, ২০২২
  • ১৭৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জের ৩টি উপজেলার ২৫৬ জন নির্বাচিত জনপ্রতিনিধিকে সংবর্ধনা দিয়েছেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির। রোববার দুপুরে হবিগঞ্জ জেলা পরিষদ অডিটোরিয়ামে এ সংবর্ধনার আয়োজন করা হয়।
সংবর্ধিত ব্যক্তিদের মধ্যে রয়েছেন দুইজন পৌরসভার মেয়র, তিনজন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান ছয় জন। বাকীরা ১৭টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং সদস্য।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজক সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির। লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মুশফিউল আলম আজাদ এতে সভাপতিত্ব করেন।
বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, শায়েস্তাগঞ্জ পৌরসভার মেয়র ফরিদ আহমদ অলি, শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যানর আব্দুর রশিদ তালুকদার ইকবাল, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসেন চৌধুরী অসীম, সাংগঠনিক সম্পাদক নূর উদ্দিন চৌধুরী বুলবুল প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি আবু জাহির বলেন, জনপ্রতিনিধিরা জনগণের পবিত্র দায়িত্ব পালন করেন। বিনিময়ে জনগণের ভালবাসা ছাড়া তাদের তেমন কিছু পাওয়ার নেই। এই পবিত্র দায়িত্ব পালন যেন কিছু মানুষের জন্য প্রশ্নবিদ্ধ না হয় সে ব্যাপারে সকলকে সতর্ক থাকতে হবে।
সংবর্ধিত জনপ্রতিনিধিরা তাদের প্রতিক্রিয়ায় বলেন, আমরা নিঃস্বার্থভাবে মানুষের জন্য কাজ করি। এমপি আবু জাহির আমাদের সেই কাজের স্বীকৃতি দিয়েছেন। এতে আমরা আনন্দিত ও কৃতজ্ঞ। এ সময় তারা আগামী জাতীয় সংসদ নির্বাচনে এমপি আবু জাহিরকে পুনরায় সংসদ সদস্য নির্বাচিত করার প্রত্যয় ব্যক্ত করেন।
পরে এমপি আবু জাহির ও অন্যান্য অতিথিবৃন্দ সংবর্ধিত ব্যক্তিদের হাতে ক্রেস্ট তুলে দেন। দুপুরে খাবার পরিবেশনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com