বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

শায়েস্তাগঞ্জে বাস-ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে নিহত ৬ ॥ আহত অর্ধশতাধিক

  • আপডেট টাইম শনিবার, ১২ মার্চ, ২০২২
  • ২০৪ বা পড়া হয়েছে

মোহাম্মদ জালাল উদ্দিন/ইফতেখার লোদী সানী ॥ ঢাকা-সিলেট মহাসড়কের শায়েস্তাগঞ্জের উলুকান্দি এলাকায় ২টি বাস ও ট্রাকের ত্রি-মুখী সংঘর্ষে ৬ জন নিহত হয়েছে। দূর্ঘটনায় আহত হয় অর্ধশতাধিক লোক। ঘটনার পর পরই উত্তেজিত জনতা সড়ক অবরোধ করে। খবর পাওয়ার সাথে সাথে হবিগঞ্জ ও শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিস ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে দূর্ঘটনাকবলিত দুমড়ে মুচড়ে যাওয়া বাসগুলোর ভেতর থেকে আহত ও নিহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসে। আহতদের হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল, সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ও ঢাকা পঙ্গু হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে মহাসড়কের উলুকান্দি এলাকায় পাথর বোঝাই ট্রাক (ঢাকা মেট্রো ট-২৪০৩৬৩) এ সময় সিলেটগামী আসিফ ক্লাসিক বাস (ঢাকা মেট্রো ব-১৫২৪৪০) এর সাথে মুখোমুখি সংঘর্ষ বাধে। একই সময় সিলেটগামী শ্যামলী বাস (ঢাকা মেট্রো ব-১৫২৫০৯) এসে দুর্ঘটনা কবলিত বাসটিকে ধাক্কা দেয়। এতে ত্রিমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ৬ জন নিহত হয়। এতহ হয়েছে আরো অর্ধশতাধিক লোক। নিহতদের পরিচয় সনাক্ত হয়নি। ঘটনার পরপরই স্থানীয় জনগণসহ সিএনজি শ্রমিকরা সড়ক অবরোধ করে। আহতদের অনেকেই সদর হাসপাতালে ভর্তি রয়েছেন। হবিগঞ্জ, চুনারুঘাট ও শায়েস্তাগঞ্জ থানার আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছেন। দুর্ঘটনার কারণে প্রায় ২ ঘন্টা যান চলাচল বন্ধ ছিল।
শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের দায়িতপ্রাপ্ত কর্মকর্তা আরিফ জানান, দুর্ঘটনার সাথে সাথে ঘটনাস্থলে হিয়ে নিহত ও আহতদের উদ্ধার করি। আহতদের হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়। আহতদের কারো কারো হাত নেই, পা নেই। অনেককে অজ্ঞান অবস্থায় রাস্তায় পড়ে থাকতে দেখা গেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com