বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

হবিগঞ্জ শহরে ব্যবসায়ীকে হুমকি আতঙ্কিত দেশের খ্যাতনামা একাধিক প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারিরা

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৩ মার্চ, ২০২২
  • ২৫৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরে এক ব্যবসায়ীকে হুমকি ধমকি দিচ্ছে একদল লোক। জোরপূর্বক তার রাস্তা দখলেরও অভিযোগ উঠেছে। এমনকি ওই ব্যবসায়ীর মার্কেট বন্ধ করে দেয়ারসহ জীবন নাশেরও হুমকি দেয়া হচ্ছে। এতে মার্কেটের মালিক ও এতে থাকা দেশের খ্যাতনামা একাধিক প্রতিষ্ঠানের কর্মকর্তা, কর্মচারিরা চরম আতংকে রয়েছেন। এ ঘটনায় ওই ব্যবসায়ী জীবনের নিরাপত্তা চেয়ে সদর মডেল থানায় একটি সাধারণ ডায়রি করেছেন।
জানা গেছে, শহরের বাণিজ্যিক এলাকার বিশিষ্ট ব্যবসায়ী সৈয়দ বাড়ি টাওয়ারের মালিক সৈয়দ আবু সালেহ’র মার্কেট সংলগ্ন তার নিজস্ব একটি রাস্তা রয়েছে। মার্কেটের পেছনে বসবাসকারি মৃত মো. ওয়াদুদ তালুকদারের পরিবারের সদস্যরা ওই রাস্তাটি নিজেদের বলে দাবি করছে। অথচ তারা ওই রাস্তায় তাদের কোন বৈধ মালিকানা নেই। মার্কেটটি নির্মাণকালে মো. ওয়াদুদ তালুকদার জীবিত থাকা অবস্থায় তিনি ও তার ছেলে শুভন তালুকদার, রূপন তালুকদার ও নির্জন তালুকদার ওই ব্যবসায়ীর কাছে অবৈধ বিভিন্ন দাবি দাওয়া করেন ও হুমকি দেন। বিষয়টি এলাকাবাসীকে জানালে তারা ক্ষুব্ধ হয়ে নানাভাবে হত্যার হুমকি দেন। তখন তিনি সদর থানায় একটি সাধারণ ডায়রি করেন। তৎকালীন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়াছিনুল হক তাদের থানায় ডেকে নিয়ে সাশিয়ে দেন। সম্প্রতি তিনি মার্কেটে পূণরায় চতুর্থ তলায় নির্মাণ কাজ শুরু করলে তারা ফের তাকে হুমকি ধমকি দিতে শুরু করে। মার্কেটের ব্যবসায়ীদের মার্কেট বন্ধ করে দেয়ার হুমকি দিচ্ছে। প্রায়ই মার্কেট মালিককে গালিগালাজ করে। মার্কেটের পাশের রাস্তায় পানি জমে থাকাকে কেন্দ্র করে মার্কেটের মালিককে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে এবং রিচম্যান লুবনানের কর্মকর্তাকে প্রায়ই মার্কেট বন্ধ করে দেয়ার হুমকি দেয়। সর্বশেষ বুধবার তারা মার্কেট মালিককে ফের হুমকি ধমকি দিতে থাকে। এক পর্যায়ে তাকে মারধর করতে উদ্যত হয়। তারা মার্কেটটিতে থাকা দেশের খ্যাতনামা আর্থিক প্রতিষ্ঠান লংকা বাংলা ফাইন্যান্স, ইউকেফ সিকিউরিটিজ লিমিটেড ও রিচম্যান লুবনানের কর্মকর্তা কর্মচারিদেরও প্রতিষ্ঠান বন্ধ করে দেয়ার হুমকি দেয়। এ অবস্থায় এসব প্রতিষ্ঠানের কর্মকর্তা, কর্মচারিরা চরম আতংকে রয়েছেন। এ ঘটনায় মার্কেট মালিক সৈয়দ আবু সালেহ সদর মডেল থানায় একটি সাধারণ ডায়রি করেন।
জিডিতে ওই ব্যবসায়ী আরও উল্লেখ করেন, ওই পরিবারটি বাণিজ্যিক এলাকার যে বাসায় বসবাস করছে সেটির মালিক আজমিরীগঞ্জের শরিফনগর গ্রামের মৃত ওসমান গণির স্ত্রী রহিমা খাতুন। ওই বাসাটি তারা জোরপূর্বক দখলে রেখেছে। এখানে তাদের কোন বৈধ মালিকানা নেই। তাদের বিরুদ্ধে সদর থানায় একাধিক মামলা রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com