শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

এমপি আবু জাহিরকে শুভেচ্ছা জানিয়ে রিচি ইউপি’র ছয় মেম্বারের আওয়ামী লীগে যোগদান

  • আপডেট টাইম বুধবার, ২ মার্চ, ২০২২
  • ১৮১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপিকে ফুলেল শুভেচ্ছা জানানোর মধ্য দিয়ে আওয়ামী লীগে যোগদান করলেন সদর উপজেলার দুই নম্বর রিচি ইউনিয়ন পরিষদে (ইউপি) নব নির্বাচিত ছয় জন সদস্য। আওয়ামী লীগে যোগদানকারীরা তিনজন সাধারণ ওয়ার্ডের সদস্য ও অন্য তিনজন সংরক্ষিত ওয়ার্ডে নির্বাচিত। রিচি ইউপি’র চেয়ারম্যানসহ পরিষদের সদস্যরা গত রোববার রাতে সংসদ সদস্যের বাসভবনে আসেন। তাঁরা এমপি আবু জাহিরকে ফুলেল শুভেচ্ছা জানান ও ছয় জন আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগে যোগ দেন। যোগদানকারীরা হলেন, সাধারণ ওয়ার্ডে নির্বাচিত সদস্য মো. আমিনুল হক, মো. ফরিদ আনসারী ও আব্দুল কাইয়ুম স্বপন এবং সংরক্ষিত ওয়ার্ডের সদস্য মোছাঃ জায়েদা খাতুন, আকলিমা আক্তার ডলি ও মোছাঃ ডলি আক্তর। এ সময় সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. আব্দুর রহমান, রিচি ইউপি চেয়ারম্যান আব্দুর রহিম, সদস্য আব্দুল কাইয়ুম, মোঃ জালাল উদ্দিন রাজিব, আবদাল উদ্দিন, মোঃ মজিবুর রহমান ও লুৎফুর রহমান বাচ্চু, সদর উপজেলা শ্রমিক লীগ সভাপতি মোঃ তাজুল ইসলাম, রিচি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মহিউদ্দিন চৌধুরী পারভেজ, সাধারণ সম্পাদক জাহির উদ্দিনসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সংক্ষিপ্ত অনুষ্ঠানে এমপি আবু জাহির যোগদানকারী নেতৃবৃন্দকে মিষ্টিমুখ করান এবং দলীয় কর্মকান্ড পরিচালনায় সকলকে নানা দিক নির্দেশনা দেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com