শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

লাখাই’র মুড়িয়াউক ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্র ॥ ডাঃ রেজাউল ইকরাম ৬ বছর ধরে অনুপস্থিত

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২২
  • ২২৭ বা পড়া হয়েছে

আজিজুল ইসলাম সজীব ॥ লাখাই উপজেলার মুড়িয়াউক ইউনিয়নের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের ডাঃ রেজাউল ইকরাম দীর্ঘ ৬ বছর ধরে অনুপস্থিত রয়েছেন। এতে ইউনিয়নের হাজার হাজার সাধারণ মানুষ চিকিৎসা সেবা থেকে বঞ্চিত রয়েছে। জানা যায়, ডাঃ রেজাউল ইকরাম ২০১৬ সালে লাখাই উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কেন্দ্রে যোগদান করার পর তাকে মুড়িয়াউক ইউনিয়ন পরিবার কল্যাণ কেন্দ্রের দায়িত্ব দেয়া হয়। কিন্তু তিনি দায়িত্ব পাবার পর থেকেই নিয়মের বহির্ভূত ও অনুমতি ছাড়াই গতকাল পর্যন্ত কর্মস্থলে অনুপস্থিত রয়েছেন। অপর দিকে একই কেন্দ্রের পরিদর্শিকা রোকেয়া আক্তারও অনুপস্থিত রয়েছেন প্রায় ২ মাস ধরে। লাখাই পরিবার পরিকল্পনা কেন্দ্রের কর্মকর্তা গৌতম কুমার রায়ের সাথে যোগাযোগ করলে তিনি এর সত্যতা নিশ্চিত করেন। পরিদর্শিকা রোকেয়া আক্তার অনুপস্থিতি সম্পর্কে গৌতম কুমার রায় জানান, পরিদর্শিকা রোকেয়া আক্তার কে নবীগঞ্জ উপজেলায় বদলী করা হয়েছে। কিন্তু তিনি বদলীকৃত স্থানে যোগদান না করে ডাকযোগে অসুস্থতার অজুহাত দেখিয়ে ছুটি চেয়ে আবেদন করলেও ছুটি মঞ্জুর হয়নি। পরিদর্শিকা রোকেয়ার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।
এ ব্যাপারে লাখাই উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ আবু হেনা মোস্তফা জামান জানান, মুড়িয়াউক ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের ডাঃ রেজাউল ইকরাম ও পরিদর্শিকা রোকেয়া অনুপস্থিত থাকায় ইউনিয়নবাসী সরকারি চিকিৎসা সেবা থেকে বঞ্চিত হচ্ছেন। কিন্তু বিষয়টি নিয়ে কোন ধরণের সরকারি আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য আমার এখতিয়ার নেই। তাদের অনুপস্থিতির বিষয়টি উর্ধতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com