বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৩:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়ার হত্যাকান্ড ॥ ১৭ বছরেও সম্পন্ন হয়নি বিচার কার্যক্রম ৬ বছরে স্বাক্ষ্য হয়েছে ৪৪ জনের বানিয়াচংয়ে নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হবিগঞ্জে নতুন করে আরো ৭১ জন করোনায় আক্রান্ত ৫ পলাতক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ সদর হাসপাতালে নবজাতক চুরির ঘটনায় এক পিতার মামলায় অপর পিতা কারাগারে হবিগঞ্জে হঠাৎ বৃষ্টিতে শীতের তীব্রতা বেড়েছে পাইকপাড়ায় মর্ডান বাসের মুখোমুখি সংঘর্ষ ॥ আহত ১০ চুনারুঘাটে গাঁজাসহ চোরাকারবারি ছাত্তার আটক ॥ ৯টি গরু উদ্ধার মক্রমপুর ইউনিয়ন ছাত্রলীগের কমিটি অনুমোদন ॥ কাজী বাশার সভাপতি, শেখ আরিফ সাধারণ সম্পাদক মনোনীত বানিয়াচংয়ে মাস্ক পরিধানে প্রশাসনের পক্ষে সচেতনতামূলক অভিযান

নবীগঞ্জে হিন্দু সম্প্রদায়ের মন্দিরের নিরাপত্তা সংক্রান্ত সচেতনতামূলক সভা

  • আপডেট টাইম রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১
  • ১৯ বা পড়া হয়েছে

এটিএম সালাম, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ থানার উদ্দ্যেগে ৪ ডিসেম্বর সকাল ১০ টায় নবীগঞ্জ থানার সভাকক্ষে হিন্দু সম্প্রদায়ের মন্দিরের নিরাপত্তা জন্য সচেতনতামূলক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এস আই সমীরণ দাশের পরিচালনায় অনুষ্ঠিত উন্মুক্ত মতবিনিময় সভায় প্রধান আলোচক হিসাবে বক্তব্য রাখেন নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ডালিম আহমদ। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, গোবিন্দ জিউড় আখড়া কমিটির সভাপতি নিখিল আচার্য্য, ওসি অপারেশন আব্দুল কাইয়ুম, উপজেলা পুজা উদযাপন কমিটির সভাপতি সুখেন্দু রায় বাবুল, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি নারায়ন রায়, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক উত্তম কুমার পাল হিমেল। এছাড়া উপজেলার বিভিন্ন মন্দির ও আখড়ার পুরোহিতগণসহ ইউপি পুজা কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বক্তব্য রাখেন, দীপেন্দু দাশ গুপ্ত, হরিপদ দাশ, ধনঞ্জয় দেবনাথ, রজত কান্তি গোস্বামী, ইসকনের অধ্যক্ষ বিপীন বিহারী ব্রম্মচারী, দীরেশ রঞ্জন ধর, জীপেশ গোপ প্রমুখ। এ সময় বিভিন্ন ধর্মীয় সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ মন্দিরের সমস্যা তুলে ধরে সমাধানের জন্য নবীগঞ্জ থানা প্রশাসনের সহযোগিতা কামনা করেন।
সভার প্রধান আলোচক থানার অফিসার ইনচার্জ মোঃ ডালিম আহমদ বলেন, ধর্মীয় প্রতিষ্ঠানের নিরাপত্তা রক্ষায় বর্তমান সরকার বদ্ধ পরিকর। অপরাধীর কোন ধর্ম নাই, জাত নাই। ধর্মীয় প্রতিষ্টানে চুরি ও হামলাকারীদের ব্যাপারে অপরাধীদের কোন ছাড় দেয়া হবে না। তাই মন্দির ও আশ্রমের পাশে কোন অপরিচিত বা সন্দেহজনক লোক ঘুরাফেরা করতে দেখলে সাথে সাথে থানা পুলিশকে অবগত করার আহ্বান জানান। এছাড়া প্রতিটি ধর্মীয় প্রতিষ্টানে সিসি ক্যামারা ও নৈশ প্রহরীর ব্যবস্থা গ্রহনের জন্য তিনি সকল নের্তৃবৃন্দের প্রতি আহবান জানান।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com