শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

নবীগঞ্জে হিন্দু সম্প্রদায়ের মন্দিরের নিরাপত্তা সংক্রান্ত সচেতনতামূলক সভা

  • আপডেট টাইম রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১
  • ২১৬ বা পড়া হয়েছে

এটিএম সালাম, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ থানার উদ্দ্যেগে ৪ ডিসেম্বর সকাল ১০ টায় নবীগঞ্জ থানার সভাকক্ষে হিন্দু সম্প্রদায়ের মন্দিরের নিরাপত্তা জন্য সচেতনতামূলক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এস আই সমীরণ দাশের পরিচালনায় অনুষ্ঠিত উন্মুক্ত মতবিনিময় সভায় প্রধান আলোচক হিসাবে বক্তব্য রাখেন নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ডালিম আহমদ। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, গোবিন্দ জিউড় আখড়া কমিটির সভাপতি নিখিল আচার্য্য, ওসি অপারেশন আব্দুল কাইয়ুম, উপজেলা পুজা উদযাপন কমিটির সভাপতি সুখেন্দু রায় বাবুল, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি নারায়ন রায়, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক উত্তম কুমার পাল হিমেল। এছাড়া উপজেলার বিভিন্ন মন্দির ও আখড়ার পুরোহিতগণসহ ইউপি পুজা কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বক্তব্য রাখেন, দীপেন্দু দাশ গুপ্ত, হরিপদ দাশ, ধনঞ্জয় দেবনাথ, রজত কান্তি গোস্বামী, ইসকনের অধ্যক্ষ বিপীন বিহারী ব্রম্মচারী, দীরেশ রঞ্জন ধর, জীপেশ গোপ প্রমুখ। এ সময় বিভিন্ন ধর্মীয় সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ মন্দিরের সমস্যা তুলে ধরে সমাধানের জন্য নবীগঞ্জ থানা প্রশাসনের সহযোগিতা কামনা করেন।
সভার প্রধান আলোচক থানার অফিসার ইনচার্জ মোঃ ডালিম আহমদ বলেন, ধর্মীয় প্রতিষ্ঠানের নিরাপত্তা রক্ষায় বর্তমান সরকার বদ্ধ পরিকর। অপরাধীর কোন ধর্ম নাই, জাত নাই। ধর্মীয় প্রতিষ্টানে চুরি ও হামলাকারীদের ব্যাপারে অপরাধীদের কোন ছাড় দেয়া হবে না। তাই মন্দির ও আশ্রমের পাশে কোন অপরিচিত বা সন্দেহজনক লোক ঘুরাফেরা করতে দেখলে সাথে সাথে থানা পুলিশকে অবগত করার আহ্বান জানান। এছাড়া প্রতিটি ধর্মীয় প্রতিষ্টানে সিসি ক্যামারা ও নৈশ প্রহরীর ব্যবস্থা গ্রহনের জন্য তিনি সকল নের্তৃবৃন্দের প্রতি আহবান জানান।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com