শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জে স্বপদে বহাল হলেন আওয়ামীলীগ সভাপতি মুকুল

  • আপডেট টাইম শনিবার, ১৬ অক্টোবর, ২০২১
  • ৪৭৮ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাময়িক অব্যাহতি প্রাপ্ত সভাপতি ইমদাদুর রহমান মুকুল গঠনতান্ত্রিক প্রক্রিয়ায় পূণঃরায় স্বপদে বহাল হয়েছেন। শুক্রবার সন্ধ্যায় জেলা আওয়ামীলীগের নির্দেশে উপজেলা আওয়ামীলীগের কার্যকরি কমিটির সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। ভারপ্রাপ্ত সভাপতি মোঃ গিয়াস উদ্দিন এর সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি এডঃ আবুল ফজল, সাংগঠনিক সম্পাদক নুরুল আমীন বুলবুল, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক এডঃ মুজিবুর রহমান কাজল, কাজী ওবায়দুল কাদের হেলাল, সাংগঠনিক সম্পাদক শাহ রিজভী আহমদ খালেদ, সাবেক সভাপতি অধ্যাপক মুজিবুর রহমান, ইউপি চেয়ারম্যান আবু সাঈদ এওলা, আব্দুল মুহিত, আলী আহমদ মুছা, প্রাক্তন চেয়ারম্যান আক্তার হোসেন ছুবা, সমর চন্দ্র দাশ প্রমূখসহ উপজেলা আওয়ামীলীগের কার্যকরি কমিটির সদস্যবৃন্দ, ইউপি আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদকগণ উপস্থিত ছিলেন। এছাড়া বিভিন্ন অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ট পুত্র শেখ রাসেলের জন্ম বাষির্কী যথাযথ মর্যাদায় পালনের সিদ্ধান্ত নেয়া হয়। এছাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি (সাময়িক অব্যাহতি প্রাপ্ত) ইমদাদুর রহমান মুকুলকে স্বপদে বহাল করা হয়েছে।
সভায় সকল ভেদাবেদ ভুলে ইউপি নির্বাচনে নৌকার প্রার্থীদের বিজয় সুনিশ্চিত করার লক্ষ্যে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com