বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

স্বাস্থ্যবিধি মেনে পূজা উদযাপনে এমপি আবু জাহিরের আহবান

  • আপডেট টাইম শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১
  • ৩৪৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে শারদীয় দুর্গাপূজা উদযাপনের জন্য সনাতন ধর্মাবলম্বীদের প্রতি আহবান জানিয়েছেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির। গতকাল বৃহস্পতিবার হবিগঞ্জ শিল্পকলা একাডেমী মিলনায়তনে সদর উপজেলা ও পৌরসভার পূজামন্ডপগুলোতে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ অনুষ্ঠানে তিনি এ আহবান জানান।
তিনি বলেন, দুর্গাপূজায় আইন-শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে প্রশাসনের পক্ষ থেকে সবধরণের প্রস্তুতি নেয়া হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের নেতাকর্মীরা সার্বক্ষণিক পূজারীদের সঙ্গে থাকবেন। তবে করোনা ভাইরাস সংক্রমনের বিষয়টি মাথায় রেখে এবার সকলকে ধর্মীয় উৎসব পালন করতে হবে। অবশ্যই মাস্ক পরিধানসহ সবধরণের স্বাস্থ্যবিধি নিশ্চিত করে সকলকে পূজামন্ডপে যাওয়ার আহবান জানিয়েছেন তিনি।
সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বর্ণালী পালের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোঃ ইয়াছিন আরাফাত রানা, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি নলিনী কান্ত রায় নিরু, সাধারণ সম্পাদক শংখ শুভ্র রায় প্রমুখ।
এতে সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম ও হবিগঞ্জ পৌরসভার সকল কাউন্সিলরসহ পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে সদর উপজেলা ও পৌরসভার ৬৬টি পূজা মন্ডপের নেতাদের হাতে প্রধানমন্ত্রীর উপহারের ৫শ’ কেজি করে চালের দাম তুলে দেন এমপি আবু জাহির।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com