বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

হবিগঞ্জে নিউজবাংলা’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

  • আপডেট টাইম শনিবার, ২ অক্টোবর, ২০২১
  • ২৮০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে বর্ণিল আয়োজনে নিউজবাংলা টোয়েন্টিফোর ডটকমের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন হয়েছে। দিনটি উপলক্ষ্যে শুক্রবার বেলা ১২টার দিকে হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন প্রধান অতিথি হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিমসহ অতিথিরা। এর আগে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি ও একাত্তর টিভির প্রতিনিধি শাকিল চৌধুরির সভাপতিত্বে এবং নিউজবাংলা টোয়েন্টিফোর ডট কমের হবিগঞ্জ প্রতিনিধি কাজল সরকারের পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম। বিশেষ অতিথি ছিলেন, হবিগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মনসুর উদ্দিন আহমেদ ইকবাল, সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা রফিক, সাধারণ সম্পাদক চৌধুরী মাসুদ আলী ফরহাদ, রেডক্রিসেন্ট সোসাইটির ভাইস প্রেসিডেন্ট আব্দুল বারি আওয়াল, সাবেক সাধারণ সম্পাদক রাসেল চৌধুরী, শাহ ফখরুজ্জামান, হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি প্রদীপ দাশ সাগর, বাংলাদেশ পরিবেশ আন্দোলন বাপার সাধারণ সম্পাদক তোফাজ্জল সোহেল।
এছাড়াও উপস্থিত ছিলেন, টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রউফ সেলিম, বাংলা টিভির জেলা প্রতিনিধি জাকারিয়া চৌধুরী, দৈনিক প্রভাকরের ভারপ্রাপ্ত সম্পাদক সহিবুর রহমান, দৈনিক হবিগঞ্জ সমাচারের চীফ রিপোর্টার নিরঞ্জর গোস্বামী শুভ ও ডেইলি অবজারভার পত্রিকার হবিগঞ্জ প্রতিনিধি আমীর হামজা। এছাড়া, জেলায় কর্মরত গণমাধ্যমের সাংবাদিক ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন। শুভেচ্ছা বক্তব্যে অতিথিরা নিউজবাংলার সংবাদ মানের প্রশংসা করে আগামীতেও এ ধারা অব্যাহত রাখার আহ্বান জানান। প্রধান অতিথি আতাউর রহমান সেলিম বলেন, হাজার হাজার অনলাইনের ভিড়ে অন্যতম একটি অনলাইন নিউজপোর্টাল নিউজবাংলা টোয়েন্টিফোর ডটকম। বস্তুনিষ্ট সংবাদ প্রকাশের মাধ্যমে মাত্র এক বছরেই এই গণমাধ্যমটি মানুষের আস্থা অর্জন করে নিয়েছে। তিনি বলেন, অনলাইন পত্রিকা নিয়ে মানুষের কিছু খারাপ ধারণা রয়েছে। কিন্তু সেই জায়গাতে নিউজবাংলা তাদের সংবাদ পরিবেশনের মাধ্যমে মানুষের খারাপ ধারণা পাল্টে দিচ্ছে। আমি আশা করব অতিথের ন্যায় আগামীতেও নিউজবাংলা বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারের মাধ্যমে কোটি মানুষের হৃদয়ে ঠাঁই করে নিবে। পরে ‘নিউজবাংলা ফোরাম’র হবিগঞ্জ জেলা উপদেষ্টা কমিটি গঠন করা হয়। কমিটির প্রধান উপদেষ্টা বাংলাদেশ পরিবেশ আন্দোলন বাপার সাধারণ সম্পাদক তোফাজ্জল সোহেল, উপদেষ্টা পরিবেশকর্মী এডভোকেট সায়লা খান, সমিরণ দাস ও নিউজবাংলার জেলা প্রতিনিধি কাজল সরকার।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com