শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বানিয়াচঙ্গে ১৪ বস্তা সরকারী চাল উদ্ধার ॥ ১ ব্যক্তি আটক

  • আপডেট টাইম শুক্রবার, ১ অক্টোবর, ২০২১
  • ৩৪৫ বা পড়া হয়েছে

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে ॥ বানিয়াচংয়ে খাদ্যবান্ধব কর্মসূচীর ১৪ বস্তা চাল উদ্ধার করেছে বানিয়াচং থানা পুলিশ। ৩০ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় বানিয়াচং ২নং উত্তর-পশ্চিম ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের আমিরখানী বিজয় নগড় নতুন ব্রীজ (শরীফ উদ্দিন রোডে) এলাকা থেকে ৩০ কেজি চালের ১৪টি বস্তা আটক করা হয়। এ সময় পার্শ্ববর্তী আজমিরীগঞ্জ উপজেলার নোয়াগড় গ্রামের বীরেশ^র গোপের ছেলে বজ্রেশ্বর গোপ (৪৬) ও একই উপজেলার জলসুখা গ্রামের শ্রীবাস দাসের ছেলে শ্রী কৃষ্ণ দাস (৩০) কে আটক করা হয়েছে। এলাকাবাসী সূত্রে জানা যায়, আজমিরীগঞ্জ উপজেলা থেকে খাদ্যবান্ধব কর্মসূচীর ১৪ বস্তা চাল টমটম যোগে বানিয়াচংয়ে বিক্রির সময় গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে আইন-শৃঙ্খলা বাহিনীর লোকজন আটক করে। আটককৃত ব্যক্তিদ্বয় জানান, তারা সাধারণ মানুষের কাছ থেকে প্রতি বস্তা চাল ৯শ টাকা দরে কিনে এনেছেন বেশি টাকায় বিক্রির আশায়। তারা ক্রয়কৃত চাল বেশি মুনাফায় গ্রামে গ্রামে খুচরা করে বিক্রয় করবেন।
কিন্তু এই চাল বিক্রয় করলে আইনগত সমস্যা হতে পারে তা তারা জানতেন না। এ ব্যাপারে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোঃ এমরান হোসেন ঘটনার সত্যতা স্বীকার জানান, আইনগত প্রক্রিয়া চলছে। এ ব্যাপারে এখনও কোন মামলা দায়ের করা হয় নাই।

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com