মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন

পইল গ্রামে সনজব আলী হত্যার ঘটনায় মামলা ॥ ৩ ভাই, ভাইয়ের স্ত্রী, ভাতিজিসহ ৯ জন অভিযুক্ত

  • আপডেট টাইম সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  • ২৭৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার লামাপইল গ্রামে আনসার সদস্য সনজব আলী হত্যার ঘটনায় তার ৩ ভাই, ভাইয়ের স্ত্রী, ভাতিজিসহ ৯ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ৫/৬ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হয়েছে। নিহত সনজব আলীর স্ত্রী পরভীন বেগম (৩২) বাদী হয়ে শনিবার হবিগঞ্জ সদর মডেল থানায় হত্যা মামলাটি দায়ের করেন।
মামলার অভিযুক্তরা হচ্ছে-নিহত সনজব আলীর ভাই তৈয়ব আলী (৫০), তার স্ত্রী মিনারা বেগম (৩৭), মেয়ে শিউলী বেগম (২০), ভাই আমজত আলী (৫৫), তার স্ত্রী রেজিয়া খাতুন (৪৫), তুরাব আলী (৪২), তার স্ত্রী নাজমা খাতুন (৩৬), আরব আলী (বাবলুর) স্ত্রী আইরীন আক্তার (২০) ও গাজিউর রহমানের পুত্র মামুনুর রহমান মামুন (৪০)।
মামলায় উল্লেখ করা হয়, অভিযুক্তদের সাথে বাড়ি ও জমি নিয়ে সনজব আলীর বিরোধ চলে আসছে। এর জের ধরে এরা সনজব আলীকে বিভিন্ন সময় হুমকী-ধামকীসহ খুন জখম করার সুযোগ খুজে আসছে। সনজব আলী আনসারের চাকুরী থেকে ২ মাসের ছুটিতে আসেন। গত ২১ সেপ্টেম্বর সন্ধ্যা প্রায় সাড়ে ৬ টার দিকে বাড়ির সীমানা ও জমি নিয়ে অভিযুক্তদের সাথে সনজব আলীর কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সনজব আলী ঘরে এসে বিশ্রাম নিতে থাকাবস্থায় অভিযুক্তরা দেশীয়দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে ঘর ঘেরাও করে। অভিযুক্তরা গ্রীল ভেঙ্গে ঘরে প্রবেশ করে সনজব আলীকে বেধরক মারধর করে। এ সময় স্বামী সনজব আলীকে রক্ষায় স্ত্রী পারভীন বেগম এগিয়ে আসলে তাকেও মারধর করা হয়।
এ সময় তাদের সুরচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে অভিযুক্তরা এ ঘটনায় মামলা দায়ের ও স্বাক্ষী না দেয়ার হুমকী দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। স্থানীয় লোকজন সনজব আলী ও তার স্ত্রী পারভীন বেগমকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করে। এ সময় হাসপাতালে এসেও অভিযুক্তরা আক্রমন ও হট্টগোল করলে পুলিশ ৩ জনকে আটক করে। এদিকে অভিযুক্তরা হাসপাতালে সনজব আলী ও তার স্ত্রীকে হুমকী ধামকী দিতে থাকলে ভয়ে তারা শহরের পিটিআই রোডস্থ তাদের আত্মীয়ের বাসায় রাত্রি যাপন করেন। সনজব আলী পরদিন ২২ সেপ্টেম্বর সকালে বুকে মারপিটের কারণে প্রচন্ড ব্যথা অনুভব করলে সাথে সাথে আত্মীয় স্বজনের সহায়তায় সনজব আলীকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা নিরীক্ষা করে মৃত ঘোষণা করেন।
পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে মারধর করার কারণে স্বামী সনজব আলী মারা গেছেন উল্লেখ করে অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবী জানান নিহতের স্ত্রী পারভীন বেগম।
এ প্রতিনিধির সাথে আলাপকালে মামলার বাদী পারভীন বেগম বলেন, তার স্বামী হত্যার ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করার লক্ষে অভিযুক্তরা পরিকল্পিতভাবে কাল্পনিক বক্তব্য দিয়ে তার শ্বাশুড়ী (নিহত সনজব আলীর মা) বরাত দিয়ে দু’একটি পত্রিকায় মিথ্যা সংবাদ পরিবেশন করিয়েছে। তিনি উক্ত কাল্পনিক সংবাদের প্রতিবাদ ও তীব্র নিন্দা জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com