শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

যুক্তরাজ্যে বিএনপি নেতার জন্মদিনের অনুষ্ঠানে অংশগ্রহণ করায় ॥ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নুর উদ্দীন বুলবুল ও সদস্য চৌধুরী মোস্তাককে কারণ দর্শাও নোটিশ

  • আপডেট টাইম সোমবার, ৯ আগস্ট, ২০২১
  • ২৬৩ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ যুক্তরাজ্যে বিএনপি নেতার জন্মদিনের অনুষ্ঠানে অংশগ্রহণ করায় হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ নুর উদ্দীন চৌধুরী বুলবুল ও সদস্য এডভোকেট চৌধুরী ফয়জুর রহমান মোস্তাক কারণ দর্শানোর নোটিশ প্রদান করা হয়েছে। নোটিশে এক মাসের মধ্যে লিখিত বক্তব্য প্রদানের জন্য বলা হয়েছে।
গতকাল ৮ আগষ্ট হবিগঞ্জ জেলা আওয়ামীলীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি ও সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ আলমগীর চৌধুরী স্বাক্ষরিত নোটিশটি হুবহু প্রদান করা হলো-
“বরাবর, মোঃ নুর উদ্দীন চৌধুরী বুলবুল, সাংগঠনিক সম্পাদক ও এডভোকেট চৌধুরী ফয়জুর রহমান মোস্তাক, সদস্য, হবিগঞ্জ জেলা আওয়ামীলীগ”।
“আপনি হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের একজন দায়িত্বশীল নেতা। শোকের মাস আগষ্টে বিএনপি (সাবেক ছাত্রদল) নেতার বাড়িতে জন্মদিনের অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন মর্মে হবিগঞ্জের একটি দৈনিক পত্রিকায় এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে সংবাদ প্রকাশিত হয়েছে।
সংবাদে বলা হয়, যুক্তরাজ্য প্রবাসী হবিগঞ্জের সাবেক ছাত্রদল নেতা ফারুক আহমেদের বাড়িতে জন্মদিনের অনুষ্ঠানে আপনি যোগ দিয়েছেন। এই সংবাদে হবিগঞ্জে আওয়ামীলীগ নেতাকর্মীদের মাঝে বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।
এমতাবস্থায় আপনার এহেন কর্মকান্ডে সংগঠনের ভাবমুর্তি ক্ষুন্ন হয়েছে। কেন আপনার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে না, এ ব্যাপারে আগামী ০১ (এক) মাসের মধ্যে আপনার লিখিত বক্তব্য জেলা আওয়ামীলীগের সভাপতি/সাধারণ সম্পাদকের বরাবরে প্রদান করার জন্য বলা হলো।”
একই নোটিশ দু’জনকে পৃথক ভাবে প্রদান করা হয়েছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com