শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

চুনারুঘাটে সেনাবাহিনীর টহল পরিদর্শনে ব্রিগেডিয়ার জেনারেল মিজানুর রহমান পিএসসি

  • আপডেট টাইম সোমবার, ১২ জুলাই, ২০২১
  • ৩৯০ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ ব্রিগেডিয়ার জেনারেল মিজানুর রহমান পিএসসি চুনারুঘাট উপজেলা সেনাবাহিনী লকডাউন পরিস্থিতিতে টহল কার্যক্রম পরিদর্শন করেন। করোনাভাইরাসের বিস্তার নিয়ন্ত্রণে চলমান লকডাউনে মাঠ পর্যায়ে সেনাবাহিনীর কার্যক্রম সরাসরি পরিদর্শন করেছেন ব্রিগেডিয়ার জেনারেল মিজানুর রহমান পিএসসি। গতকাল রবিবার তিনি চুনারুঘাট উপজেলার সেনাবাহিনীর টহল কার্যক্রম পরিদর্শন করেন এবং কর্তব্যরত সেনা সদস্যদের সঙ্গে কুশল বিনিময় করেন। এ সময় তাঁর সাথে উপস্থিত ছিলেন লেফটেন্যান্ট কর্নেল মেহেদী খন্দকার আল মাহমুদ পিএসসি, উপজেলা সহকারী কমিশনার ভূমি মিলটন চন্দ্র পাল এবং সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাগণ। ব্রিগেডিয়ার জেনারেল মিজানুর রহমানের পিএসসি এলাকায় চলমান অপারেশন কোভিড শিল্ডের দ্বিতীয় পর্বে সেনাবাহিনী, প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর ভূমিকা ও কার্যক্রম প্রত্যক্ষ করেন। তিনি আশাবাদ ব্যক্ত করেন, বাংলাদেশ সেনাবাহিনী সবসময় জনগণের পাশে থাকবে এবং প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় কোভিড-১৯ মহামারী মোকাবেলায় প্রশাসন ও আইন-শৃংখলা বাহিনীর সাথে সম্মিলিতভাবে কাজ করে যাবে।” কোভিড-১৯ এর সংক্রমণ রোধে অসামরিক প্রশাসন ও আইন-শৃংখলা বাহিনীকে সহায়তার জন্য গত ১ জুলাই সারা দেশে সেনাবাহিনী মোতায়েন করা হয়। তখন থেকেই আর্মি ট্রেনিং অ্যান্ড ডকট্টিন কমান্ডের সেনা সদস্যরা চুনারুঘাট উপজেলায় নিয়মিত টহলে রয়েছেন।
টহলের পাশাপাশি সেনাবাহিনী করোনাভাইরাস মহামারীতে ক্ষতিগ্রস্ত দুঃস্থ পরিবারগুলোর মধ্যে নিজস্ব তহবিল থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com