শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নিউইয়র্কে নবীগঞ্জের সন্তান পুলিশ সুপার আব্দুল ওয়াহাবকে সংবর্ধনা

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৮ মে, ২০২১
  • ২৮০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ আমৃত্যু ন্যায় ও সততার সাথে মানুষের সেবা করার প্রত্যয় ব্যক্ত করে আমেরিকায় অবস্থানরত সকল নবীগঞ্জবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ডেপুটি পুলিশ কমিশনার। গতকাল রোববার দুপুরে নিউইয়র্কের বাঙালি অধ্যুষিত ষ্টারলিং এভিনিউ এর নীরব রেষ্টুরেন্ট এর পার্টি হলে বন্ধুমহল এর উদ্যোগে আমেরিকায় সফররত সিলেট মেট্টপলিটন পুলিশের ডেপুটি কমিশনার জনাব আব্দুল ওয়াহাবকে বিশাল সংবর্ধনা প্রদান করা হয়েছে। সংবর্ধিত ব্যক্তিত্ব আব্দুল ওয়াহাব বলেন, সংক্ষিপ্ত সফরে নিউইয়র্কে এসে বন্ধুমহলের আয়োজনে বিশাল অনুষ্টান ও আতাতীয়তায় আমি মুগ্ধ। বন্ধুমহলের পক্ষে থেকে সর্বপ্রথমেই তাকে ফুল দিয়ে বরন করে নেন আয়োজকবৃন্দ।
বন্ধুমহলের পক্ষ থেকে জর্জিয়া বিএনপির সহ সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী, কমিউনিটি লিডার তানবীর আহমেদ স্বপন স্বাগত বক্তব্যে বলেন, ওয়াহাব ছাত্রজীবন থেকেই খুব মেধাবী ছিলেন, ক্লাসের সকল ছাত্ররা তখনই তাকে ফলো করতো। তিনি আরো বলেন ছাত্রজীবনেই তারা বুঝতে পেরেছিলেন একদিন ওয়াহাব সাফল্যের সর্বোচ্চ আসনে উন্নীত হবেন এবং হয়েছেনও তাই। তাই বন্ধু বন্ধুমহল তথা নবীগঞ্জবাসী ওয়াহাব কে নিয়ে গর্বে বুক ফুলান। তিনি আরো বলেন আব্দুল ওয়াহাব কেবল নবীগঞ্জেরই নয় বরং তিনি পুরো দেশের গর্ব। আক্তার হোসেন টিটু তার বক্তব্যে আব্দুল ওয়াহাব এর জীবনের সকল না পাওয়া যেন পাওয়ায় পুর্ণ হয় সে জন্য সকলের নিকট দোয়া প্রার্থনা করেন। শেখ আক্তার হোসেন নানু বলেন, মেধাবী পুলিশ অফিসার আব্দুল ওয়াহাব আমাদের বন্ধুমহলের গর্ব।
বিশিষ্ট মুরব্বি কমিউনিটি লিডার আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে ও যুবলীগ নেতা শেখ জামাল হোসেন এর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মোস্তাফিজুর রহমান ছানু, মোঃ জয়নাল চৌধুরী প্রমূখ। উক্ত সংবর্ধনা অনুষ্টানে উপস্থিত ছিলেন কমিউনিটি লিডার ফারুক আহমদ, খসরু আহমেদ, কুর্শী ইউপির সাবেক ইউপি সদস্য মর্তুজা মিয়া, নজরুল ইসলাম চৌধুরী, জাহাঙ্গীর চৌধুরী, গোলাম মুহিত, জিয়াউল হক, ফাহাদ আহমদ, মনসুর আহমদ শাওন, ফয়জুল ইসলাম চৌধুরী নয়ন, জিল্লুর রহমান, নজমুল হক, মুহিবুর রহমান, রুমন চৌধুরী, ঝুমন আহমদ, মুরাদ আলী, তাহমিদ আহমদ, ছহুল আহমদ প্রমূখ। সংবর্ধিত ব্যক্তিত্ব আব্দুল ওয়াহাব নবীগঞ্জ উপজেলার বাউসা ইউনিয়নের বাশডর গ্রামের সমভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহন করেন। তিনি সিলেট মেট্টপলিটন পুলিশের ডেপুটি কমিশনার হিসেবে কর্মরত আছেন। বর্তমানে তিনি আফ্রিকার মালিতে কমান্ডার সুরারিনটেন্ডেন্ট অব পুলিশ পদে বিশেষ দায়িত্বে নিয়োজিত আছেন।
নবীগঞ্জবাসীর পক্ষ থেকে সংবর্ধিত ব্যক্তিত্ব আব্দুল ওয়াহাবকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। এরপর নিউইয়র্ক প্রবাসী উপজেলার করগাঁও গ্রামের আব্দুল হাকিম সাহেব এর মৃত্যুতে শোক প্রকাশ করে মরহুমের রুহের মাগফেরাত কামনায় মোনাজাত পরিচালনা করেন এমরান আহমেদ টিপু। পরিশেষে উক্ত সংবর্ধনা অনুষ্ঠানের সভাপতি আবুল কালাম আজাদ সংবর্ধিত ব্যক্তিত্ব আব্দুল ওয়াহাব জীবনে সাফল্যের স্বর্ণ শিখরে আরোহনের প্রত্যাশা রেখে সবার প্রতি শুভেচ্ছা জানিয়ে সভার সমাপ্তি ঘোষনা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com