বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

নবীগঞ্জে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ৪ মহিলা আহত

  • আপডেট টাইম রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
  • ২৫৫ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জের বাউসা ইউনিয়নের বাউসা গ্রামে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের আহত ৪ হয়েছে। আহত ৪ জনকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও চিকিৎসা প্রদান করা হয়েছে। গত শুক্রবার বিকেলে উপজেলার বাউসা ইউনিয়নে হামলার ঘটনাটি ঘটে। হামলায় আহতরা হলেন, উপজেলার বাউসা ইউনিয়নের মৃত বাবরু মিয়ার স্ত্রী নুরজাহান বেগম, আজাদ মিয়ার স্ত্রী রুমি বেগম, আলফু মিয়ার স্ত্রী পারুল বেগম ও ফয়জুল হকের স্ত্রী তানিয়া বেগম।
জানা যায়, উপজেলার বাউসা ইউনিয়নের মৃত ইউসুফ মিয়ার পুত্র মহসিন মিয়ার সাথে আহত নুরজাহান বেগমের সাথে পূর্ব বিরোধ চলে আসছে। পূর্ব বিরোধের জের ধরে গত শুক্রবার বাড়ীর সীমানার জায়গাকে কেন্দ্র করে মহসিন মিয়া পূর্ব পরিকল্পিতভাবে নূরজাহান বেগম ও তার পরিবারের উপর হামলা চালায়। আহত অবস্থায় স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এসে চিকিৎসা প্রদান করেন। এঘটনায় নুরজাহান বেগম বাদী হয়ে ২ জনের নাম উল্লেখ করে নবীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন।
এ ব্যাপারে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ডালিম আহমেদ বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com