শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

বানিয়াচংয়ে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১
  • ৪১৫ বা পড়া হয়েছে

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে ॥ বানিয়াচংয়ে যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মাধ্যমে ১৭ মার্চ জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও শিশু দিবস পালন করা হয়েছে। দিবসটি পালন উপলক্ষে ১৭ মার্চ সকাল ১০টায় বানিয়াচং উপজেলা পরিষদ কমপ্লেক্সে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করা হয়। উপজেলা প্রশাসনের পক্ষে উপজেলা নির্বাহী অফিসার ও দপ্তর প্রধানগন। উপজেলা প্রশাসনের পক্ষে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও পরিষদের দপ্তর প্রধানগন শ্রদ্ধাঞ্জলী অর্পণ করেন।
এছাড়া বাংলাদেশ আওয়ামীলীগ সহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠন, মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল, বানিয়াচং প্রেসক্লাব, বিভিন্ন স্কুল-কলেজ ও সামাজিক সাংস্কৃতিক সংগঠন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করে শ্রদ্ধা জানিয়েছেন। সকাল ১১টায় এ উপলক্ষে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের উদ্যোগে আলোচনা সভা ও পুরস্কার বিতরনীর আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা‘র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমীর হোসেন মাষ্টার, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন খান, ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শামীমা আক্তার, অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন, বীর মুক্তিযোদ্ধা হায়দারুজ্জামান খান ধন মিয়া, সমাজসেবী রেজাউল মোহিত খান, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আহাদ মিয়া, চেয়ারম্যান ফজলুর রহমান, দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বিপুল ভূষন রায়, অধ্যক্ষ স্বপন কুমার দাশ, ইউপি চেয়ারম্যান রেখাছ মিয়া, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া, আওয়ামীলীগ নেতা শাহনেওয়াজ ফুল, নজরুল ইসলাম, আসাদুর রহমান খান, যুবলীগ সাধারন সম্পাদক আলমগীর হোসেন, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি আশসাফ সোহেল, ছাত্রলীগের সাধারন সম্পাদক সাইম হাসান পুলক প্রমূখ।
এ সময় উপস্থিত ছিলেন বানিয়াচং প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়া, কৃষি কর্মকর্তা মোঃ এনামূল হক, মলয় কুমার দাশ, যুব উন্নয়ন কর্মকর্তা জাফর আহমেদ, সমবায় কর্মকর্তা সৈয়দ হোসেন, সাবরেজিষ্টার মোস্তফা মোঃ ইসমত পাশা, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাওসার শোকরানা, উপজেলা প্রকৌশলী মিনারুল ইসলাম, পল্লী সঞ্চয় কর্মকর্তা সুদীপ কুমার দেব। আলোচনা সভা শেষে রচনা প্রতিযোগী, আবৃত্তি ও চিত্রাংকন প্রতিযোগীতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন অতিথিগন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com