বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নবীগঞ্জে বিষ প্রয়োগে ২৫০টি হাঁস নিধন

  • আপডেট টাইম রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৯৮ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের জিয়াদিপুর গ্রামে হাঁসের খামারে ধানের সাথে বিষ মিশিয়ে ২৫০টি হাঁস মেরে ফেলা হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল শনিবার বিকেলে। এ ঘটনায় হাঁস খামারী ওই গ্রামের সাবেক মেম্বার মৃত আলা উদ্দিনের পুত্র কৃষক দুলাল হোসেন কান্নাজড়িত কন্ঠে বলেন, দুর্বৃত্তরা পূর্ব শত্রুতার জের ধরে ধানের সাথে বিষ মিশিয়ে জমিতে ফেলে দেয়। ওই জমিতে তার খামারের হাঁস বিচরণ কালে বিষ মিশ্রিত খান খেয়ে বিষাক্রান্ত হয়ে ২৫০টি হাঁস মারা যায়। তিনি আরো বলেন, একটি বাড়ি একটি খামারের অধীনে তিনি এই প্রকল্প ও এনজিও সংস্থা থেকে ঋণ নিয়ে এই হাঁসের খামারটি গড়ে তুলেন। ওই খামারের মাধ্যমে তার পরিবার পরিজন নিয়ে কোন রকম দিনাতিপাত করছিলেন। দুর্বৃত্তরা সব স্বপ্ন ধ্বংস করে দিলো, এতে প্রায় ৩লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে তিনি দাবী করেছেন। তিনি আইনশৃঙ্খলা বাহিনী সহ মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন।
এ ঘটনায় ইউপি সদস্য সাহেল আহমদ ও ইকবাল হোসেন বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক ও মর্মান্তিক। আমরা এলাকাবাসী এ ঘটনার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। পাশাপাশি অপরাধীদের চিহ্নিত করে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের নিকট জোরদাবী জানাচ্ছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com