শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

আতাউর রহমান সেলিমকে জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সমর্থন

  • আপডেট টাইম সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৫৮ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত মেয়র প্রার্থী আতাউর রহমান সেলিমকে সমর্থন দিয়েছে জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড। সংগঠনের সদস্যরা তাকে মেয়র নির্বাচিত করার লক্ষ্যে কাজ করারও প্রত্যয় ব্যক্ত করেছেন।
আতাউর রহমান সেলিমের সমর্থনে গতকাল সন্ধ্যা ছয়টায় আলোচনা সভায় সভাপতিত্ব করেন গউছ উদ্দিন চৌধুরী ও পরিচালনায় ছিলেন তানভীর চৌধুরী। এতে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, মেয়র প্রার্থী আতাউর রহমান সেলিম, শাবাজ মিয়া, মোস্তফা কামাল আজাদ রাসেল, শেখ শাহ আলম, পংকজ কান্তি দাশ পল্লব, জয়নাল আবেদীন রাসেল, হাবিবুর রহমান বাবু, আবু সাইদ বিপ্লব, সাইফুল ইসলাম, মিজানুর রহমান, আবু বক্কর তরফদার, আব্দুল আওয়াল, মেহেরুন্নেছা মজু, বাবুল মিয়া, কিতাব আলী, এনামুল হক বাবুল প্রমুখ। সভায় আতাউর রহমান সেলিম হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে তাঁর পক্ষে কাজ করার জন্য উপস্থিত মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড নেতৃবৃন্দের প্রতি অনুরোধ জানিয়েছেন। এ সময় বক্তারা তাকে নির্বাচিত করতে ঐক্যবদ্ধভাবে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com