শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জে অপহরণ নাটকের নায়ক হোসাইনসহ ৪ প্রতারক জেলে

  • আপডেট টাইম শুক্রবার, ৩০ মে, ২০১৪
  • ৩৯১ বা পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি ॥ নবীগঞ্জের আউশকান্দি এলাকা থেকে মঙ্গলবার রাতে অপহরণ নাটকে জড়িত (কতিথ অপহৃত) কলেজ ছাত্র হোসাইন বখতসহ গ্রেফতারকৃত ৪ জনকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
গতকাল দুপুরে গ্রেফতারকৃত সাজনো অপহরন ঘটনার নায়ক আউশকান্দি ইউনিয়নের দক্ষিণ দৌলতপুর গ্রামের কৌছর বখত্ এর পুত্র আউশকান্দি র.প.উ”চ বিদ্যালয় এন্ড কলেজের একাদশ শ্রেণীর ছাত্র হোসাইন বখত, তার চাচাতো ভাই মিলাদ, দেওতৈল গ্রামের খালাতো ভাই মুর্শেদ এবং বন্ধু কাউছারকে ৫৪ ধারায় কোর্ট প্রেরন করা হয়। পুলিশ প্রতিবেদন আমলে নিয়ে হবিগঞ্জ জুডিশিয়াল ম্যাজেষ্ট্রিট আদালতের বিজ্ঞ বিচারক তাদের জেল হাজতে প্রেরণ করেন। এদিকে সাজানো অপহরণ নাটক নিয়ে গতকাল নবীগঞ্জের সর্বত্র চলে আলোচনা।
লন্ডন প্রবাসী দুলাভাইয়ের নিকট থেকে টাকা হাতিয়ে নেয়ার অভিনব কৌশল হিসেবে কলেজ ছাত্র হোসাইন বখত্ অপহরণ নাটক সাজিয়ে চাঞ্চল্যের জন্ম দেয়। অপহৃতকে উদ্ধার ও ঘটনার রহস্য উদঘাটনে প্রযুক্তির সহায়তা নেয় পুলিশ। পুলিশের জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা সাজানো ঘটনার পুরো বর্ণনা দেয়। শুরু থেকেই চাঞ্চল্যকর ওই ঘটনায় নির্বাক ছিল কলেজ ছাত্রের পরিবার।
এ ব্যাপারে নবীগঞ্জ থানার ওসি মোঃ জাহাঙ্গীর আলম বলেন, ওই ছাত্রের পরিবারের সাথে কয়েক দফা যোগাযোগের পরও সহায়তা না পেয়ে স্ব-প্রণোদিত তদন্তে মাঠে নামে পুলিশ। নিখোঁজ ঘটনায় একাধিক তথ্য উদঘাটন হয়েছে। আসামীদের দেয়া তথ্য ছাড়াও একাধিক অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com