বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

চিকিৎসা শেষে ১৬ দিন পর হবিগঞ্জ ফিরেছেন আলহাজ্ব জি কে গউছ হবিগঞ্জবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ

  • আপডেট টাইম সোমবার, ১২ অক্টোবর, ২০২০
  • ২৬৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ চিকিৎসা শেষে ১৬ দিন পর হবিগঞ্জের বাসায় ফিরেছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও টানা ৩ বারের নির্বাচিত হবিগঞ্জ পৌরসভার সাবেক মেয়র আলহাজ্ব জি কে গউছ। তিনি গতকাল রবিবার সন্ধার পর ঢাকা থেকে হবিগঞ্জ ফিরেছেন। এর আগে গত ৩০ সেপ্টেম্বর ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে আলহাজ্ব জি কে গউছের নাকে সফল অস্ত্রোপচার হয়।
এদিকে বাসায় ফিরেই দেশে-বিদেশে অবস্থানরত বিএনপির সর্বস্তরের নেতাকর্মীসহ হবিগঞ্জবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন আলহাজ্ব জি কে গউছ।
তিনি এক বিবৃতিতে বলেন- হবিগঞ্জের মাটি গায়ে মেকেই আমি বড় হয়েছি। এই জেলার মানুষের সাথেই আমার উঠাবসা। সেই ছাত্র জীবন থেকে আজ অবদি রাজনীতি করছি হবিগঞ্জবাসীর পাশে থেকে। ৫২ বছরের জীবনে বিভিন্ন সময়ে বিভিন্ন মিথ্যা মামলায় মাসের পর মাস কারাভোগ করেছি। আমার দীর্ঘ রাজনৈতিক জীবনে অনেক ঘাত-প্রতিঘাত অতিক্রম করতে হয়েছে। কখনো সরকারী দল, কখনো বিরোধী দলের রাজনৈতিক কর্মকান্ড পরিচালনা করতে গিয়ে জীবন-মৃত্যুর মুখোমুখি হয়েছি। কিন্তু একটিবারও হবিগঞ্জের মানুষ আমাকে ছেড়ে যায়নি। আমার প্রতিটি দুঃসময়ে আমার পরম আপনজন হিসেবে হবিগঞ্জের প্রতিটি মানুষ আমার পাশে দাড়িয়েছেন। সকল ধর্ম-বর্ণ ও দল-মতের উর্ধ্বে উঠে বারবার হবিগঞ্জের মানুষ আমার পাশে থেকে আমাকে কৃতজ্ঞতার বন্ধনে আবদ্ধ করেছেন। এ জন্য আমৃত্যু আমি ও আমার পরিবার হবিগঞ্জবাসীর নিকট ঋনী হয়ে থাকবো। তিনি বলেন, আপনাদের ঋণ আমি কোন দিন পরিশোধ করতে পারবো না। আমৃত্যু আমি এবং আমার পরিবার আপনাদের নিকট ঋনী হয়ে থাকবো। সেই সাথে প্রত্যাশা করছি- আগামীতেও অতিতের ন্যায় হবিগঞ্জবাসী আমার আপনজন হিসেবে পাশে থাকবেন। আমি সকলের দোয়া ও আর্শিবাদ কামনা করছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com