শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জে যানজট নিরসন ও অবৈধ ফুটপাত দখলমুক্ত করতে উপজেলা প্রশাসনের উচ্ছেদ অভিযান শুরু

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০
  • ৩৫২ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে আইন শৃংখলা কমিটির সিদ্ধান্ত মোতাবেক শহরের যানজট নিরসন ও অবৈধ ফুটপাত দখলমুক্ত করতে নবীগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে উচ্ছেদ অভিযান শুরু হয়েছে। গতকাল বুধবার সকালে নবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শেখ মহি উদ্দিনের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।
এ সময় শহরের ওসমানী রোড, থানা পয়েন্ট, মধ্যবাজার, হাসপাতাল সড়ক, ও শেরপুর রোড, নতুন বাজার মোড়সহ বিভিন্ন পয়েন্টে এই উচ্ছেদ অভিযান পরিচালনায় করা হয়। এ সময় নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্র্মকতা শেখ মহি উদ্দিন দোকানদারকে তাদের নির্ধারিত স্থানের বাইরের দোকানের আসবাবপত্র রাখার দায়ে ৫টি দোকানকে ৩ হাজার, দুটি সিএনজি ড্রাইভারকে ৩শ করে নগদ জরিমানা আদায় করা হয়। এছাড়া মাস্ক ছাড়া যারা শহরের কেনাকাটা এবং অবাধে চলাফেরা করছেন তাদের মাস্ক ব্যবহার করতে সচেতনা বৃদ্ধি এবং তাৎক্ষনিক মাস্ক ব্যবহার করার নির্দেশনা দেন। এ সময় তার সাথে ছিলেন নবীগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী, নবীগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোঃ আলমগীর, মিয়া পৌরসভার প্যানেল মেয়র বাবুল চন্দ্র দাশ, কাউন্সিলর সুন্দর আলীসহ, উপজেলা প্রশাসনের ও পৌরসভার কর্মকর্তা কর্মচারীবৃন্দ। উচ্ছেদ অভিযানে নবীগঞ্জ থানার সাব ইন্সেপেক্টর মৃদূল ও মোঃ হানিফের নেতৃত্বে একদল পুলিশ বাহিনী সার্বিক সহযোগিতা করেন। এ সময় নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন বলেন, উপজেলা আইনশৃংখলা কমিটির সিদ্ধান্ত মোতাবেক আমরা উচ্ছেদ অভিযান পরিচালনার করার আগের দিন শহরের মাইকিং করে জানিয়ে দিয়েছি এর জন্য অনেক অবৈধ দখলদার তাদের মালামাল নিয়ে গেছে স্থাপনা উচ্ছেদের জন্য ৩ দিনের সময় দেয়া হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com