বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা সামগ্রী দিলেন যুক্তরাজ্য যুবদলের সাংগঠনিক সম্পাদক সালেহ আহমেদ

  • আপডেট টাইম শুক্রবার, ১৭ জুলাই, ২০২০
  • ৪৬৮ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে যুক্তরাজ্য যুবদলের সাংগঠনিক সম্পাদক সালেহ আহমেদ এর পক্ষ থেকে হবিগঞ্জ সদর হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার, কনসেনট্রেটর মেশিন, পিপিই ও মাস্ক হস্তান্তর করেন কেন্দ্রীয় বিএনপির সমবায় বিষয়ক সম্পাদক হবিগঞ্জ জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক আলহাজ্ব জিকে গউছ।
এ সময় উপস্থিত ছিলেন- জেলা বিএনপির যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি মোঃ মহিবুল ইসলাম শাহিন, ছাত্রদলের সাবেক আহবায়ক তাজুল ইসলাম চৌধুরী ফরিদ, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সৈয়দ মুসফিক আহমেদ, জেলা ছাত্রদলের সভাপতি এমদাদুল হক ইমরান, সিনিয়র সহ-সভাপতি মো. জিল্লুর রহমান, সাংগঠনিক সম্পাদক শাহ্ রাজীব আহমেদ রিংগন, সহ-সভাপতি আব্দুল আজিজ, এমএ রুমেল, মো. জিকে ঝলক, গোলাম মাহবুব, মো. হাসানুল হোসাইন, রুমেন খান, মো. মঈন উদ্দিন, এহসানুল হক ইমরান ও সৈয়দ আশরাফ ইমন প্রমূখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com