বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

মাধবপুরে উপজেলা স্বাস্থ্যকর্মীসহ নতুন করে করোনায় আক্রান্ত ৯ জন

  • আপডেট টাইম সোমবার, ৬ জুলাই, ২০২০
  • ৩৫০ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্যকর্মীসহ গত ২৪ ঘণ্টায় ৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে মাধবপুরে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১২২ জন। সুস্থ হয়েছেন ৫১ জন। মৃত্যু হয়েছে ১ জনের।
সূত্র জানা যায়, নতুন করে আক্রান্তের মধ্যে রয়েছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্যকর্মী ৩ জন, ধর্মঘর ১জন, চৌমুহনী ১জন, জগদীশপুর ১জন, নোয়াপাড়া ১জন, শাহজাহানপুর ১জন ও সাতবর্গ ১জন নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে।
মাধবপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এএইচএম ইশতিয়াক মামুন বলেন, রবিবার দুপুরে ঢাকা থেকে তাদের রিপোর্ট পজিটিভ আসে। উপজেলায় এ পর্যন্ত ৬৮১ জনের কভিট-১৯ (করোনাভাইরাস) নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়েছে, তার মধ্যে ১২২ জনের নমুনা পজিটিভ এসেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com