শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

হবিগঞ্জে করোনা রোগী বহনকারী ট্রাক চালক ও হেলপার আইসোলেশনে

  • আপডেট টাইম সোমবার, ৬ এপ্রিল, ২০২০
  • ৬৮৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে করোনা ভাইরাসে আক্রান্ত রোগী বহনকারী ট্রাক চালক ও হেলপারকে আটক করে আইসোলেশনে ভর্তি করা হয়েছে। রবিবার রাত ১০টায় বাহুবল থানা পুলিশ তাদেরকে আটক করে। পরে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের আইসোলেশন বিভাগে ভর্তি করে।
পুলিশ সূত্র জানায়, বাহুবল উপজেলার ভাদ্বেশর ইউনিয়নের সুন্দ্রাটিকি গ্রামের এখলাছ মিয়ার পুত্র লিমন মিয়া দীর্ঘদিন ধরে ঢাকায় একটি গার্মেন্টেসে কাজ করতো। ঢাকায় থাকা অবস্থাকালে সে তার মা বাবাকে ফোনে করোনা সন্দেহে শারারীক অসুস্থতার কথা জানায়।
রবিবার বিকেলে প্রতিবেশি মোজাম্মেল হকের ট্রাক দিয়ে তাকে ঢাকা থেকে বাড়ি উদ্দেশ্যে রওয়ানা দেয়। এ খবর পেয়ে বাহুবল উপজেলা নির্বাহী কর্মকর্তা, স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ এলাকার লোকজন ট্রাকটি আটক করে। এ সময় ট্রাকে করোনায় আক্রান্ত লিমন মিয়াকে না পেয়ে ট্রাক চালককে জিজ্ঞাসাবাদ করলে ট্রাক চালক জানায়, সে অলিপুর এলাকায় নেমে গেছে। পরে ট্রাক চালক ও হেলপারকে আটক করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে আইসোলেশন বিভাগে প্রেরণ করা হয়।
এ ব্যাপারে হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা বিপিএম-পিপিএম জানান, করোনা ভাইরাস আক্রান্ত সন্দেহের রোগী বহনকারী ট্রাক আটক করে চালক ও হেলপারকে আইসোলেশন বিভাগে প্রেরণ করা হয়। আমরা এ বিষয়টি অধিক গুরুত্বের যাচাই-বাছাই করে দেখছি।
এ ব্যাপারে হবিগঞ্জে ডেপুটি সিভিল সার্জন ডাক্তার মুখলিছুর রহমান উজ্জল জানান, আইসোলেশনের ভর্তিকৃত ট্রাক চালক ও হেলপারের নমুনা পরীক্ষার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।
এছাড়াও হবিগঞ্জের আরো যে ২১ জনের নমুনা ঢাকায় প্রেরণ করা হয়েছিল। তার রিপোর্ট এসেছে তাদের শরীরের কোন ধরণের করনো ভাইরাসের অস্থিত নেই।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com