শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

কর্মহীনদের খাদ্য সহায়তা প্রদান ও করোনা সচেতনতায় সকাল-সন্ধ্যা ছুটছেন এমপি আবু জাহির

  • আপডেট টাইম রবিবার, ৫ এপ্রিল, ২০২০
  • ৪১৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ সবাই ঘরে থাকুন, নিরাপদ জীবনযাপন করুন। নিজে পরিষ্কার থাকুন, অন্যকে পরিষ্কার থাকতে উৎসাহী করুন। অন্তত ২০ সেকেন্ড সময় নিয়ে ভালো করে হাত ধুয়ে থাকুন করোনামুক্ত। এই ব্যাধি থেকে রা পেতে সামাজিক দূরত্ব বজায় রাখার বিকল্প নেই।
গাড়ি থেকে মাইকিং, পায়ে হেটে সচেতনতামূলক প্রচারণা, আবার কখনো সরকারি সহায়তা বিতরণের ফাঁকে এভাবেই এলাকাবাসীকে করোনা ভাইরাস মোকবিলার পরামর্শ দিয়ে যাচ্ছেন হবিগঞ্জ-৩ আসনের এমপি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। শুধু শহরই নয়, নির্বাচনী এলাকার গ্রামে গ্রামে প্রতিদিন সকাল-সন্ধ্যা ছুটে চলছেন তিনি।
গতকাল শনিবার সকাল ১০টা থেকে বিকেল পর্যন্ত হবিগঞ্জ সদর উপজেলার তেঘরিয়া, নিজামপুর ও পইল ইউনিয়ন এবং পৌরসভার বিভিন্ন স্থানে প্রচারণা করেন আবু জাহির। পাশাপাশি কর্মহীন মানুষদের হাতে পৌছে দেন সরকারি সহায়তার খাদ্য সামগ্রী। এ সময় উপস্থিত ছিলেন হবিগঞ্জ পৌরসভার মেয়র মোঃ মিজানুর রহমান, হবিগঞ্জ স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক মোঃ নূরুল ইসলামসহ অন্যান্যরা।
চাল, ডাল এবং আলুসহ খাদ্য সামগ্রী বিতরণ করছেন তিনি। বিতরণের দৃশ্যও ছিল অনুকরণীয়। প্রতিটি উপকারভোগীকেই একে অন্যের থেকে রাখা হচ্ছে অন্তত ৩ মিটার দূরত্বে। খাবার তুলে দেয়ার সময় আবু জাহির বলেন, সরকার কর্মহীন শ্রমজীবীদের পাশে আছে এবং থাকবে। খাবার বিতরণ অব্যাহত রয়েছে। দেশে যথেষ্ট খাদ্য মুজদ আছে। দফায় দফায় অস্বচ্ছলদের হাতে এসব পৌছে দেয়া হবে। তাই সকলেই ঘরে থাকুন। নিজে সুস্থ থাকুন এবং দেশবাসীকে করোনা নামক এই ভাইরাস থেকে বাঁচতে সহায়তা করুন।
আবু জাহির এমপি বলেন, প্রশাসনের লোকজন সচেতনতায় নিয়োজিত রয়েছেন। নির্দেশনা অমান্যকারীদের বিষয়ে নেয়া হচ্ছে ব্যবস্থা। তাই এলাকাবাসীর ভোট নির্বাচিত প্রতিনিধি হিসেবে সকলকে করোনা সম্পর্কে সচেতন করার চেষ্টা করছি। যাতে কাউকে শাস্তির সম্মুখীন হতে না হয়। পাশাপাশি প্রধানমন্ত্রীর নির্দেশে অস্বচ্ছলদের হাতে তুলে দেয়া হচ্ছে খাদ্য সামগ্রী। করোনা মোকাবিলায় সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য সকলের প্রতি আহবান জানান তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com