শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

খাবার পৌছে দিয়ে মানুষকে ঘরে থাকার আহবান জানাচ্ছেন এমপি আবু জাহির

  • আপডেট টাইম সোমবার, ৩০ মার্চ, ২০২০
  • ৪৩৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ করোনা মোকাবিলায় জনসচেতনতা কর্মসূচিতে হবিগঞ্জ সদর ও লাখাই উপজেলায় ১ হাজার ৪৮০ জন অস্বচ্ছল লোকের হাতে পৌঁছে দেয়া হয়েছে ১০ কেজি চাল, ২ কেজি আলু ও ১ কেজি করে ডাল। সোমবার সকাল ১০টায় সদর উপজেলার রিচি ইউনিয়নে খাদ্য বিতরণের মধ্য দিয়ে এই কর্মসূচির শুরু করেন হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। এ সময় সহায়তা অব্যাহত থাকবে জানিয়ে সকলকে নিজ ঘরে অবস্থানের আহবান জানান তিনি।
পরে লাখাই উপজেলার ৬টি ইউনিয়নে ৬শ’ এবং হবিগঞ্জ সদর উপজেলার ৮টি ইউনিয়নে ৮৮০ প্যাকেট খাবার বিতরণ করা হয়। করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রীর নির্দেশে এসব বিতরণ করা হচ্ছে বলে জানিয়েছেন কর্মকর্তারা।
বিতরণকালে লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মুশফিউল আলম আজাদ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাখাওয়াত হাসান রুবেল, লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্তা সঞ্চিতা কর্মকারসহ সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউপি সদস্য, আওয়ামী লীগ নেতৃবৃন্দ এবং সরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
খাদ্য বিতরণের প্রক্কালে জনসচেতনতামূলক কর্মসূচিতে এমপি আবু জাহির বলেন, সবাই ঘরে থাকুন, নিরাপদ জীবনযাপন করুন। নিজে পরিষ্কার থাকুন, অন্যকে পরিষ্কার থাকতে উৎসাহী করুন। অন্তত ২০ সেকেন্ড সময় নিয়ে ভালো করে হাত ধুয়ে থাকুন করোনামুক্ত।
তিনি জেলার বিদেশ ফেরতদের এবং একই সঙ্গে তাদের সংস্পর্শে যারা গেছেন তাদের হোম কোয়ারেন্টিন নিশ্চিতেও সকলকে সচেতন থাকার আহবান জানান। এছাড়াও প্রধানমন্ত্রীর সহায়তা অব্যাহত থাকবে জানিয়ে সকলকে নিজ নিজ বাসস্থানে অবস্থানের অনুরোধ জানান এমপি আবু জাহির। জনসচেতনতামূলক কর্মসূচি চলাকালে সেনাবাহিনী ও পুলিশ সদস্যরাসহ প্রশাসনের লোকজন উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com