বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

হবিগঞ্জ সদর উপজেলার ধল জামে মসজিদে ফজরের সময় ॥ আযানরত অবস্থায় ইমামকে কুপিয়ে ক্ষতবিক্ষত করছে মোবাইল চোর

  • আপডেট টাইম সোমবার, ৯ মার্চ, ২০২০
  • ৪৬৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ মসজিদে আযানরত অবস্থায় এক মোবাইল চোর হবিগঞ্জ সদর উপজেলার ধল জামে মসজিদের ইমাম মাওলানা মহিউদ্দিন (৪৫)কে কুপিয়ে ক্ষতবিক্ষত করেছে। গতকাল রোববার ফজরের নামাজের সময় এ হামলার ঘটনা ঘটে। জনতা মোবাইল চোর দুর্বৃত্ত মিন্নত আলী (২২) কে আটক করে পুলিশে সোপর্দ করেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, মোবাইল চোর মিন্নত আলীর বাড়ি বানিয়াচং উপজেলার ইকরাম গ্রামে। সে তার ভগ্নিপতি ধল গ্রামের আব্দুল হাই এর বাড়ি থাকে। সে ইতিমধ্যে অসাজিক কাজে জড়িয়ে পড়ে। ইমাম মাওঃ মহিউদ্দিন জানান, মিন্নত আলী ৭/৮দিন পূর্বে তার মোবাইল ফোন চুরি করে নিয়ে যায়। ইমাম সাহেব এ বিষয়টি মিন্নতের দুলাভাই আব্দুল হাইকে জানান। পরে আব্দুল হাই মোবাইলটি উদ্ধার করে ইমাম সাহেবকে ফেরত দেন। এতে মিন্নত ইমাম সাহেবের প্রতি ক্ষিপ্ত হয়ে উঠে। গতকাল শেষ রাতে ইমাম সাহেব তার ঘরের দরজা খোলা রেখে কোরান তেলাওয়াত করছিলেন। এ সময় ওড়না দিয়ে মুখ বেঁেধ মিন্নত ইমাম সাহেবের কক্ষে প্রবেশ করে। ইমাম সাহেব মুখ থেকে ওড়না খুলে মিন্নতকে দেখতে পেয়ে তাকে গালমন্দ করলে সে চলে গেলেও তার মুখে পড়া ওড়নাটি ইমাম সাহেবের কক্ষে থেকে যায়।
স্থানীয় লোকজন আহত অবস্থায় তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে। তবে তার অবস্থা আশংকাজন।
পরবর্তীতে ইমাম মাওঃ মহিউদ্দিন মসজিদের ভিতরে ফজরের নামের আযান দিচ্ছিলেন। এ সময় মোবইল চোর মিন্নত মসজিদে প্রবেশ করে আযানরত অবস্থায় ইমাম সাহেবকে দা দিয়ে কুপানো শুরু করে। এ সময় ইমাম সাহেব আযান বন্ধ করে তাকে রক্ষা করার জন্য জন্য মাইকে ঘোষণা দিয়ে দৌড়ে মসজিদ থেকে বের হয়ে পার্শ্ববর্তী আকিল হোসেনের বাড়িতে যান। খবর পেয়ে অন্যান্য মসজিদ কমিটির নেতৃবৃন্দ এসে ইমাম সাহেবকে আশংকাজনক অবস্থায় হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে এনে ভর্তি করেন।
এদিকে ঘটনার পরপরই মিন্নত আলী পালিয়ে যায়। পরে সকাল ১১ টার দিকে শহরের ২নং পুল বাইপাস সড়ক এলাকা থেকে জনতা মিন্নতকে আটক করে পুলিশে সোপর্দ করে। এ ঘটনায় ইমাম মহিউদ্দিন বাদী হয়ে মিন্নত আলীকে আসামী করে হবিগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করেছেন।
হবিগঞ্জ সদর মডেল থানার ওসি মো. মাসুক আলী জানান, ইমাম বাদী হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করেছেন। এ ঘটনার সাথে জড়িত মিন্নত আলীকে আটক করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com