শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নবীগঞ্জে সরকারী রাস্তায় গেইট নির্মাণ নিয়ে উত্তেজনা ॥ সংঘর্ষের আশংকা

  • আপডেট টাইম শুক্রবার, ২৩ আগস্ট, ২০১৯
  • ৫৩৯ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে সরকারী রাস্তায় ব্যাক্তিগত গেইট নির্মাণ নিয়ে উত্তেজনা দেখা দিয়েছে। এ নিয়ে দু’টি পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা করা হচ্ছে। এ ব্যাপারে নবীগঞ্জ থানা নির্বাহী কর্মকর্তা ও ইউপি চেয়ারম্যানের নিকট এলাকাবাসীর পক্ষ থেকে অীবযোগ দেয়া হয়েছে।
অভিযোগ ও স্থানীয় সুত্রে জানা যায়, নবীগঞ্জ উপজেলার ৩নং ইনাতগঞ্জ ইউপির ১নং ওয়ার্ডের ইনাতগঞ্জ টু নবীগঞ্জ রোডের কাকরাখালী ব্রিজ হতে রাজনগর পর্যন্ত সরকারী রাস্তাটি ফাঁটা বিলের তীর ঘেসে একি ইউপির ২নং ওয়ার্ডের রাজনগর গ্রামে পৌছেছে। দীর্ঘ প্রায় ৫০ বছর ধরে নিজ আগনা, দশ নম্বর পাড়া, কাজীর গাঁও, লামনির পাড় বাসী এই রাস্তা দিয়ে যাতায়াত করে আসছে। উত্তরের বন নামক হাওরে জমি চাষ করার জন্য এলাকাবাসী গরুর হাল নিয়ে ও বিলে যাতায়াতের জন্য এবং হাট বাজারে যাতায়াতের একমাত্র রাস্তা হিসেবে ব্যবহার করে আসছে। উক্ত রাস্তা বিভিন্ন সময় ৩নং ইনাতগঞ্জ ইউপি পরিষদ ও জনপ্রতিনিধিগণ মাটি দিয়ে এবং সর্বশেষ ইট সলিং করে উন্নয়ন করে আসছেন। কিন্তু অত্র এলাকার দশ নম্বর পাড়ার আঃ আহাদ ও তার ছেলে আবু বকর প্রভাব খাটিয়ে উক্ত রাস্তার সম্মুখে (কাকরাখালী ব্রীজ প্রান্তে) সরকার বা ইউনিয়ন পরিষদের কোন রকম অনুমতি ছাড়াই নিজ নামে পাঁকা গেইট নির্মাণের জন্য উভয় দিকে পিলার তৈরী করেছেন। এতে স্থানীয় জনগণ এবং ইউনিয়ন পরিষদ আপত্তি জানালেও এতে তারা ভ্রুক্ষেপ করেনি। কাজ চালিয়ে যাচ্ছে তাদের মতো করে। এ নিয়ে এলাকাবাসী এবং আঃ আহাদ গংদের মধ্যে কয়েক দফা বাকবিতন্ডা হয়েছে। যে কোন সময় রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা রয়েছে। উক্ত গেইট নির্মাণ বন্ধ করার জন্য এলাকাবাসীর পক্ষ থেকে স্থানীয় প্রশাসন, জেলা পরিষদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা, ইউপি চেয়ারম্যানের বরাবর দরখাস্ত করেছেন। এলাকাবাসী গেইট নির্মাণ কাজ বন্ধ করে কোন রাস্তাটি উন্মুক্ত করার জন্য প্রশাসনের সু-দৃস্টি কামনা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com