শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

মুশফিক হুসেন চৌধুরীর স্ব-পরিবারে সফরে কাডানা ও যুক্তরাষ্ট্র গমন

  • আপডেট টাইম রবিবার, ২৮ জুলাই, ২০১৯
  • ৫৪৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ামর‌্যান ডাঃ মুশফিক হুসেন চৌধুরী স্ব-পরিবারে সংক্ষিপ্ত সফরে কানাডা ও যুক্তরাষ্ট্র গমন করেছেন। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবরন্দ থেকে এমিরাত এয়ার লাইন্সের একটি বিমানে গতকাল কানাডার উদ্দেশ্যে দেশ ত্যাগ করেন। সফরকালে তিনি কানাডা ও যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠন ও বিভিন্ন সামাজিক সংগঠনের কর্মসূচিতে অংশগ্রহন করবেন। এছাড়াও তিনি বিভিন্ন দর্শনীয় স্থান পরিদর্শন করবে। ডাঃ মুশফিক হুসেন চৌধুরীর সফর সঙ্গী হিসাবে রয়েছেন স্ত্রী নূসরাত মাহমুদ চৌধুরী, পুত্র আহমেদ ইবনে মুশফিক, মেয়ে মেহেরাব বিনতে মুশফিক।
সময় স্বল্পতার জন্য তিনি সকলের সাথে দেখা করতে না পরায় দুঃখ প্রকাশ করেন। সফরকালে তিনি সকলের দোয়া ও আর্শিবাদ কামনা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com