শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

হবিগঞ্জে খোয়াইসহ সকল নদ নদীর সমস্যা সমাধান হবে-পানি সম্পদ প্রতিমন্ত্রী

  • আপডেট টাইম শনিবার, ২০ জুলাই, ২০১৯
  • ৪৯৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ পানি সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ ফারুক এমপি বলেছেন, হবিগঞ্জের খোয়াই নদীসহ সকল নদ নদীর সমস্যা সমাধাণ করা হবে। এই লক্ষ্যেই আমার মন্ত্রণালয়ের সকল কর্মকর্তাদেরকে নিয়ে হবিগঞ্জে এসেছি। এক সময় সরকারের সামর্থ কম ছিল বলে পানি উন্নয়ন বোর্ড পর্যাপ্ত কাজ করতে পারতো না। মন্ত্রীরাও আসতেন না। কিন্তু বর্তমান প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা জনগণের সামনে গিয়ে তাদের দুঃখ দুর্দশার কথা শোনে সমাধানের চেষ্টা করছি। এটি সম্ভব হচ্ছে দেশের অর্থনৈতিক অবস্থা ভাল হওয়ায়। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিন রাত কাজ করেন বলেই এগিয়ে যাওয়া সম্ভব হচ্ছে। গতকাল শুক্রবার রাতে হবিগঞ্জ সার্কিট হাউজে আওয়ামী লীগ নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে তিনি একথাগুলো বলেন। এ সময় উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল মজিদ খান এমপি, হবিগঞ্জ-১ আসনের এমপি গাজী মোহাম্মদ শাহ নেওয়াজ, জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ, পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা, হবিগঞ্জ পৌরসভার মেয়র মিজানুর রহমান মিজান, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী তাওহীদুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট সিরাজুল হক চৌধুরী, অ্যাডভোকেট আবুল ফজল, অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট লুৎফুর রহমান তালুকদার, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, প্রচার সম্পাদক অনুপ কুমার দেব মনা, উপ-প্রচার সম্পাদক অ্যাডভোকেট আব্দুল মোছাব্বির বকুল, উপ দপ্তর সম্পাদক অ্যাডভোকেট শাহ ফখরুজ্জামান, সদস্য অ্যাডভোকেট আবু বক্কর সিদ্দিকী, অ্যাডভোকেট সুলতান মাহমুদ, জেলা ছাত্রলীগ সভাপতি সাইদুর রহমান, সাধারণ সম্পাদক মহিবুর রহমান মাহী। এছাড়াও প্রতিমন্ত্রীর সাথে পানি সম্পদ মন্ত্রণালয়ের সচিব, পানি সম্পদ অধিদপ্তরের মহাপরিচালক, পানি উন্নয়ন বোর্ডের প্রধান প্রকৌশলীসহ উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সার্কিট হাউজে প্রতিমন্ত্রী আসলে জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ তাকে ফুলেল শুভেচ্ছা জানান। পরে প্রশাসনের পক্ষ থেকেই তাকে শুভেচ্ছা জানানো হয়।
প্রতিমন্ত্রী আজ শনিবার হবিগঞ্জ শহরের পাশ দিয়ে বয়ে যাওয়া খোয়াই নদীর বাঁধ এবং নবীগঞ্জের দীঘলবাক এলাকায় কুশিয়ারা নদীর বাঁধ ও দুর্গত এলাকা পরিদর্শন করবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com