বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

আব্দুর রহমান হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক

  • আপডেট টাইম রবিবার, ৭ জুলাই, ২০১৯
  • ৫৪১ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমানকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন। গত শুক্রবার জেলা আওয়ামী লীগ কার্যালয়ে হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির এক সভায় সর্বসম্মতিক্রমে এ সিদ্ধান্ত নেয়া হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি। সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল আহাদ ফারুকের সভাপতিত্বে ও সাবেক সাধারণ সম্পাদক এবং শায়েস্তাগঞ্জ উপজেলার নব-নির্বাচিত চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল এর পরিচালনায় সভায় কমিটির প্রায় সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। এদিকে আব্দুর রহমানকে হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক করার বিষয়টি গতকাল শনিবার জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভায় অনুমোদন করা হয়েছে।
উল্লেখ্য, আব্দুর রহমান হবিগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি এবং হবিগঞ্জ সদর উপজেলার রিচি গ্রাম পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক, জেলা একতারা শিল্পী গোষ্ঠীর সভাপতিসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন।
প্রসঙ্গত, হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রশিদ তালুকদার ইকবাল নবগঠিত শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক নির্বাচিত হওয়ায় এই পদটি শূন্য হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com