বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

সংবাদকর্মীকে অস্ত্র দিয়ে ফাঁসানোর ফোন আলাপ ফাঁস ॥ থানায় জিডি

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০১৯
  • ৬৮০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরে মহিবুল হাসান সজল নামে এক সাংবাদিককে মাদক ও আগ্নেয়াস্ত্র দিয়ে ফাঁসানোসহ খুন করে লাশ গুম করার হুমকি দিয়েছে প্রতিপক্ষের লোকেরা। এ অবস্থায় জীবনের নিরাপত্তা চেয়ে হবিগঞ্জ সদর মডেল থানায় সাধারন ডায়েরী (জি.ডি) করেছেন তিনি।
জানা যায়, সাংবাদিক মহিবুল হাসান সজল ঢাকা থেকে প্রকাশিত দৈনিক সকাল বেলা পত্রিকার হবিগঞ্জ জেলা ব্যুরো প্রধান ও দৈনিক লোকালয় বার্তা পত্রিকার স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত আছেন। তিনি চুনারুঘাট উপজেলার গাজীপুর ইউনিয়নের গোবরখলা গ্রামের বাসিন্দা ও ওই গ্রামের মৃত নুহ মিয়ার পুত্র এবং বর্তমানে হবিগঞ্জ শহরের ডাকঘর এলাকায় নুহ মঞ্জিলের সত্ত্বাধিকারি।
জিডি সুত্রে জানা যায়, পারিবারিক বিরোধ থাকার কারনে একই গ্রামের মৃত খুর্শিদ মিয়ার পুত্র শওকত হায়দার সবুজ ও গাজীপুরের মৃত জহুর হোসেনের পুত্র সামসুল হক তাকে মাদক ও অবৈধ আগ্নেয়াস্ত্র দিয়ে ফাঁসানোসহ খুন করে লাশ গুম করার হুমকি দিয়ে আসছে।
বিশ্বস্থসুত্রে বিষয়টি নিশ্চিত হয়ে সজল এলাকার মুরুŸীসহ মৌখিক ভাবে হবিগঞ্জ সদর মডেল থানা পুলিশকে অবহিত করেন। এতে আরও বেশী ক্ষিপ্ত হয়ে উঠে সবুজ ও সামসুল। একপর্যায়ে তারা সজলের হবিগঞ্জ শহরস্থ বাসার সামনে আগ্নেয়াস্ত্র নিয়ে ঘুরা-ঘুরি করতে থাকে এবং প্রচার করে যে, ‘হয় তাকে না হয় তার পরিবারের কোন সদস্যকে অপহরন করে লাশ গুম করে ফেলবে’। কতিপয় সোর্সকে দিয়ে অস্ত্র দিয়ে ফাঁসাতে ব্যর্থ হয়ে পরে গত ১১ জুন বিকেল ৪টায় হবিগঞ্জ কোর্টের সামনে সবুজ ও সামসুল তাদের দলবল নিয়ে স্বশস্ত্র অবস্থায় সজলের উপর হামলা চালায়। এ সময় আশ-পাশে থাকা লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। সজল অভিযোগ করে জানান, ওই দিন উপস্থিত লোকজন এগিয়ে না আসলে তাকে নির্ঘাত অপহরন করে লাশ গুম করে ফেলত। এ অবস্থায় তিনি ও তার পরিবার নিয়ে চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন সজল।
এদিকে, সজলকে অস্ত্র দিয়ে ফাঁসানোর পরিকল্পনার কথোপকথন ফাঁস হয়ে যাওয়ায় সাংবাদিক মহলে তোলপাড় সৃষ্টি হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com