শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

প্রত্যন্ত অঞ্চলের মানুষ ঘরে বসেই আধুনিক সেবা পাচ্ছেন-এমপি আবু জাহির

  • আপডেট টাইম শুক্রবার, ৭ ডিসেম্বর, ২০১৮
  • ৬২৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, আওয়ামী লীগ সরকার মানুষের ভোটের অধিকার ফিরিয়ে দিয়েছে। কিন্তু বিএনপি’র নেতাকর্মীরা নির্বাচনে ভোট ডাকাতিতে অভ্যস্ত। যাদের ভোট ডাকাতির অভ্যাস রয়েছে, তারাই ভোট সেন্টারে কারচুপির আশঙ্কা করে এবং বড় বড় কথা বলে। জনগণকে স্বাক্ষী রেখে তিনি বলেন, বর্তমান সরকারের বিগত ১০ বছরে যতগুলো নির্বাচন সম্পন্ন হয়েছে, সবগুলোই ছিল সুষ্ঠু, শান্তিপূর্ণ এবং নিরপেক্ষ। আওয়ামী লীগের কল্যাণেই জনগণ তাদের আমানত, ভোটাধিকার পছন্দমত প্রয়োগ করতে পেরেছেন। আওয়ামী লীগ দেশে সুশাসন প্রতিষ্ঠা করে দুর্নীতির অপবাদ থেকে মুক্ত করেছে। অপরদিকে বিএনপি বাংলাদেশকে বারবার দুর্নীতিতে চ্যাম্পিয়ন করেছে। তারা আবারো দুর্নীতির চ্যাম্পিয়ন শিরোপা নিয়ে আসার জন্য ভোট প্রার্থনা করছে। মহান বিজয় দিবস উপলক্ষে বৃহস্পতিবার পৃথক সময়ে লাখাই উপজেলার করাব ইউনিয়নের বিভিন্ন স্থানে আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠন আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তৃতায় তিনি এসব কথা বলেন। এমপি আবু জাহির আরো বলেন, এক সময় দেশবাসী যা স্বপ্নও দেখেননি, সেই সকল উন্নয়ন সম্পন্ন করেছি আমরা। প্রতটি প্রত্যন্ত অঞ্চলের লোকজনও এখন শহরবাসীর মত সকল আধুনিক সেবা পেয়ে যাচ্ছেন ঘরে বসেই। যে লাখাই উপজেলার মানুষ দিনে দিনে শহরে এসে কাজ শেষ করতে পারতো না, তারা এখন সকাল বেলা ঢাকা গিয়ে কাজ শেষে দিনে দিনে বাড়িতে ফিরতে পারছেন। জেলা শহরে যে কোনও উপজেলার চেয়ে কম সময়ে যাতায়াত করতে পারছে। এগুলো সম্ভব হয়েছে আওয়ামী লীগের যুগান্তকারী উন্নয়নের জন্য। বলভদ্র সেতু এবং হবিগঞ্জ-লাখাই-নাসিরনগর-সরাইল আঞ্চলিক মহাসড়ক বাস্তবায়ন হওয়ায় লাখাই উপজেলা অর্থনৈতিকভাবে আরো সমৃদ্ধ হচ্ছে। এই সমৃদ্ধির অগ্রযাত্রা অব্যাহত রাখতে নৌকার জয় নিশ্চিত করতে হবে। মিষ্টি কথা এবং ভন্ডামীতে কান দিয়ে নিজের ক্ষতি ডেকে আনবেন না। তিনি আরো বলেন, গত ১০ বছরে হবিগঞ্জ, লাখাই ও শায়েস্তাগঞ্জের প্রত্যন্ত অঞ্চলসহ প্রতিটি এলাকায় উন্নয়নের ছোয়া লেগেছে। বিএনপি-জামায়াত উন্নয়ন বাধাগ্রস্ত করতে দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের সৃষ্টির চেষ্টা করেছে। বর্তমানেও তাদের অপচেষ্টা অব্যাহত আছে। মনে রাখতে হবে, চলমান উন্নয়নের আরো অনেকগুণ বেশি উন্নয়ন পেতে হলে শেখ হাসিনা সরকারের বিকল্প নেই।
এ সময় হবিগঞ্জ সদর, লাখাই ও শায়েস্তাগঞ্জে ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরে আগামী নির্বাচনেও নৌকাকে বিজয়ী করার আহবান জানালে পৃথক সভায় উপস্থিত দলীয় নেতাকর্মী এবং স্থানীয় লোকজন দলমত নির্বশেষে নৌকা প্রতীককে বিজয়ী করার অঙ্গীকার ব্যক্ত করেন।
পৃথক আলোচনা সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন এবং উপস্থিত ছিলেন-লাখাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ, ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মুর্শেদ কামাল চৌধুরী যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মতিন মাস্টার, শাহ রেজা উদ্দিন আহমেদ দুলদুল, করাব ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল কদ্দুস, ইউপি চেয়ারম্যান আব্দুল হাই কামাল, সাবেক চেয়ারম্যান আব্দুল খালেক, আওয়ামীল লীগ নেতা মহিউদ্দিন মলাই, খলিলুর রহমান, জ্যোতি রঞ্জন সিনহা, মুরুব্বী মহরম আলী, ইউপি মেম্বার তাজুল ইসলাম, মেহেদী হাসান দুলাল, আব্দুল মালেক, জালাল উদ্দিন, ভিংরাজ মিয়া, শাহীনুর আলম, সামছুল হক মহালদার, শ্রীনন্দ সরকার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মাহফুজ মিয়া, উপজেলা আওয়ামী লীগ নেতা মাসুকুর রহমান মাসুক, মুক্তিযোদ্ধা সালেহ উদ্দিন আহমেদ, ইকিরামুল মজিদ চৌধুরী শাকীল, সাবেক মেম্বার জাকির হোসেন, শফিকুল ইসলাম, আজদু মিয়া, ছফিল মিয়া, আলী আফছর, ফজলুর রহমান, বাহার উদ্দিন, প্রিয়তোষ দেব, ইয়াদুর হোসেন, হাজী মিজানুর রহমান, ছোরাব মিয়া, শেলু মিয়া, বেলন মিয়া, শরীফ উদ্দিন জুনাইদ তালুকদার, ইঞ্জিনিয়ার মাহবুব উদ্দিন, খেলু মিয়া, আলী আকবর মেম্বার, এডভোকেট ইসরাইল মিয়াসহ সকল ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদকসহ আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com