বুধবার, ০৮ এপ্রিল ২০২০, ০৪:৪৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরে একটি মার্কেটের ভাড়া মওকুফ করলেন কাতার প্রবাসি মাসুক চুনারুঘাটের আমুরোড বাজারে সেনাবাহিনী ও প্রশাসনের যৌথ অভিযান ॥ ৪টি ব্যবসা প্রতিষ্ঠানকে সাড়ে ৪’হাজার টাকা জরিমানা হবিগঞ্জ জেলা পরিষদের উদ্যোগে মঙ্গলরবার মাধবপুরে শ্রমজীবী মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ডাঃ ফাতেমা খানম হবিগঞ্জ সীমান্তে কঠোর নিরাপত্তার নির্দেশ প্রধানমন্ত্রীর মাধবপুরে বেসকারী হাসপাতালের চিকিৎকদের পিপিই দিলেন ডাঃ মুশফিক চৌধুরী নবীগঞ্জে সংবাদপত্র হকারদের মধ্যে ত্রান বিতরন করেছেন সাবেক এমপি মুনিম চৌধুরী বাবু চুনারুঘাটে গ্রামীণ উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে কর্মহীনদের মাঝে আর্থিক সহায়তা দরিদ্রদের মাঝে রোটারি ক্লাব অব শ্রীমঙ্গলের ত্রাণ বিতরণ করোনা সন্দেহে চুনারুঘাটে ২৫ জনের নমুনা আইইডিসিআরে প্রেরন
নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় ট্রাক চালক সহ ২ জনের প্রাণহানী

নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় ট্রাক চালক সহ ২ জনের প্রাণহানী

নবীগঞ্জ সংবাদদাতা ॥ নবীগঞ্জে কাভার্ডভ্যানের ধাক্কায় ট্রাক চালক ও পথচারীসহ ২ জনের প্রাণহানী ঘটেছে। এ সময় আহত হয়েছে আরো ৪ জন। গতকাল মঙ্গলবার সকালের দিকে নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নের রোকনপুর গ্রামের কাছে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটেছে। নিহতরা হলেন, কুমিল্লার দেবীদ্বার উপজেলার ট্রাক চালক সোহেল আহমেদ এবং পথচারী চুনারুঘাট উপজেলার করিমপুর গ্রামের মৃত আব্দুস সোবহানের ছেলে নানু মিয়া।

SAMSUNG CAMERA PICTURES

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে মহাসড়কের রোকনপুর এলাকায় সিলেটগামী একটি ট্রাকে ত্র“টি দেখা দেয়। ওইস্থানে ট্রাকটি দাঁড় করিয়ে এর নিচে কাজ করছিলেন চালক ও হেলপার। এ সময় বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী একটি কাভার্ড ভ্যান ট্রাকটিকে সজোরে ধাক্কা দেয়। এতে ট্রাকের নিচে থাকা চালক সোহেল চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হন। এছাড়া আহত হন হেলপার আব্দুল মমিন এবং পথচারী নানু মিয়া ও রাসেল মিয়াসহ চারজন।
এদিকে, মহাসড়কের পাশে কোনো ঘরবাড়ি এবং সেখানে কোনো লোকজনের উপস্থিতি না থাকায় সকাল ১১টা পর্যন্ত মরদেহ ও আহতরা ট্রাকের নিচেই চাপা পড়েছিলেন। একপর্যায়ে আহতদের চিৎকার শুনে ঢাকাগামী অন্য একটি ট্রাক মরদেহ ও আহতদের উদ্ধার করে শায়েস্তাগঞ্জ নতুন ব্রিজ এলাকায় নিয়ে আসে। সেখান থেকে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ খবর পেয়ে মরদেহ শেরপুর হাইওয়ে থানায় হস্তান্তর করে এবং আহতদের হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে পাঠায়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে নানু মিয়ার মৃত্যু হয়।
শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি জসিম উদ্দিন খন্দকার বলেন, একটি ট্রাক মরদেহটি ও চিকিৎসার জন্য আহতদের উদ্ধার করে শায়েস্তাগঞ্জ নিয়ে আসে। সেখান থেকে আমরা আহতদের হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যাই। কিন্তু ঘটনাস্থলটি শেরপুর হাইওয়ে থানার অধীনে হওয়ায় আমরা ট্রাকচালক সোহেলের মরদেহটি গ্রহণ করিনি।
শেরপুর হাইওয়ে থানার ওসি বিমল চন্দ্র ভৌমিক বলেন, দুর্ঘটনায় নিহত সোহেলের মরদেহ শেরপুর হাইওয়ে থানায় রয়েছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com