শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় ট্রাক চালক সহ ২ জনের প্রাণহানী

  • আপডেট টাইম বুধবার, ২৫ এপ্রিল, ২০১৮
  • ৫২৩ বা পড়া হয়েছে

নবীগঞ্জ সংবাদদাতা ॥ নবীগঞ্জে কাভার্ডভ্যানের ধাক্কায় ট্রাক চালক ও পথচারীসহ ২ জনের প্রাণহানী ঘটেছে। এ সময় আহত হয়েছে আরো ৪ জন। গতকাল মঙ্গলবার সকালের দিকে নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নের রোকনপুর গ্রামের কাছে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটেছে। নিহতরা হলেন, কুমিল্লার দেবীদ্বার উপজেলার ট্রাক চালক সোহেল আহমেদ এবং পথচারী চুনারুঘাট উপজেলার করিমপুর গ্রামের মৃত আব্দুস সোবহানের ছেলে নানু মিয়া।

SAMSUNG CAMERA PICTURES

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে মহাসড়কের রোকনপুর এলাকায় সিলেটগামী একটি ট্রাকে ত্র“টি দেখা দেয়। ওইস্থানে ট্রাকটি দাঁড় করিয়ে এর নিচে কাজ করছিলেন চালক ও হেলপার। এ সময় বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী একটি কাভার্ড ভ্যান ট্রাকটিকে সজোরে ধাক্কা দেয়। এতে ট্রাকের নিচে থাকা চালক সোহেল চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হন। এছাড়া আহত হন হেলপার আব্দুল মমিন এবং পথচারী নানু মিয়া ও রাসেল মিয়াসহ চারজন।
এদিকে, মহাসড়কের পাশে কোনো ঘরবাড়ি এবং সেখানে কোনো লোকজনের উপস্থিতি না থাকায় সকাল ১১টা পর্যন্ত মরদেহ ও আহতরা ট্রাকের নিচেই চাপা পড়েছিলেন। একপর্যায়ে আহতদের চিৎকার শুনে ঢাকাগামী অন্য একটি ট্রাক মরদেহ ও আহতদের উদ্ধার করে শায়েস্তাগঞ্জ নতুন ব্রিজ এলাকায় নিয়ে আসে। সেখান থেকে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ খবর পেয়ে মরদেহ শেরপুর হাইওয়ে থানায় হস্তান্তর করে এবং আহতদের হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে পাঠায়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে নানু মিয়ার মৃত্যু হয়।
শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি জসিম উদ্দিন খন্দকার বলেন, একটি ট্রাক মরদেহটি ও চিকিৎসার জন্য আহতদের উদ্ধার করে শায়েস্তাগঞ্জ নিয়ে আসে। সেখান থেকে আমরা আহতদের হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যাই। কিন্তু ঘটনাস্থলটি শেরপুর হাইওয়ে থানার অধীনে হওয়ায় আমরা ট্রাকচালক সোহেলের মরদেহটি গ্রহণ করিনি।
শেরপুর হাইওয়ে থানার ওসি বিমল চন্দ্র ভৌমিক বলেন, দুর্ঘটনায় নিহত সোহেলের মরদেহ শেরপুর হাইওয়ে থানায় রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com