শনিবার, ০৬ মার্চ ২০২১, ০১:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ড ১৫ লাখ টাকার ক্ষতি মাধবপুরে গাছ এবং বৈদ্যুতিক খুঁটি ॥ প্রাণ বাঁচাল শিশু ও বৃদ্ধসহ ৪০-৫০ জন বাস যাত্রীর চুনারুঘাটের স্ত্রী-বিজয়নগরের স্বামী বিপুল গাঁজাসহ ভৈরব রেলওয়ে পুলিশের খাঁচায় হবিগঞ্জে আরো ৭০৩ জন করোনা টিকা নিয়েছেন চুনারুঘাট এসোসিয়েশন ইউকে ও শায়েস্তাগঞ্জ সমিতি ইউকের ভার্চুয়াল শোক সভা ও দোয়া মাহফিল হবিগঞ্জে জাতীয় জীবন বীমা দিবস উপলক্ষে র‌্যালী নব নির্বাচিত মেয়র সেলিমের সাথে আইনজীবীদের শুভেচ্ছা বিনিময় শহরের মাদক ব্যবসায়ী সৈয়দ আলী কারাগারে ॥ রিমান্ডের আবেদন কাঁচা সুপারি দিয়ে পান খেয়ে এক ব্যক্তির মৃত্যু মাধবপুরে মাদক বিরোধী জনসচেতনতার লক্ষ্যে বিটং পুলিশিং এর সভা অনুষ্টিত
মাধবপুরে মা-ছেলেসহ তিন মাদক ব্যবসায়ীকে ভ্রাম্যমান আদালতের কারাদণ্ড

মাধবপুরে মা-ছেলেসহ তিন মাদক ব্যবসায়ীকে ভ্রাম্যমান আদালতের কারাদণ্ড

স্টাফ রিপোর্টার ॥ মাধবপুরে মা-ছেলেসহ ৩ মাদক ব্যবসায়ীকে দণ্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। গতকাল দুপুর ২টার দিকে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কর্মকর্তা খায়রুল আলম, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের উপ-পরিদর্শক সিদ্দিকুর রহমান, উপ-সহকারী পরিদর্শক হিরন্ময় শর্মার নেতৃত্বে তাদের আটক করা হয়। পরে তাদেরকে ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে এক নারীকে ৬ মাসের ও দুই যুবককে ২ বছর করে কারাদণ্ড প্রদান করেন।
দণ্ডপ্রাপ্তরা হলেন, তেলিয়াপাড়া বাগবাড়ি গ্রামের তারা মিয়ার স্ত্রী মিনারা বেগম (৫০) তাঁর ছেলে সাদেক মিয়া (২৮) ও তেলিয়াপাড়া গ্রামের আব্দুল হালিমের ছেলে আব্দুর রাজ্জাক (৪৫)।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কর্মকর্তা খায়রুল আলম জানান, দুপুরের দিকে ২ কেজি গাঁজাসহ ওই ৩ জনকে আটক করা হয়। পরে তাদেরকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মুখলেছুর রহমান এর কার্যালয়ে হাজির করা হয়। সেখানে ভ্রাম্যমান আদালত স্থাপন আদালতের বিজ্ঞ বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মুখলেছুর রহমান আটক ৩ জনের মধ্যে মিনারা বেগমকে ৬ মাসের এবং তাঁর ছেলে সাদেক ও আব্দুর রাজ্জাককে ২ বছর করে কারাদণ্ডের আদেশ দেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com