বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

মাছুলিয়া মাহমুদাবাদ কবরস্থানের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এড. আবু জাহির এমপি

  • আপডেট টাইম রবিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০১৪
  • ৩৬৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ পৌর এলাকার মাছুলিয়া মাহমুদাবাদ কবরস্থানের ভিত্তিপ্রস্তর স্থাপন ও আলোচনা সভা গত শুক্রবার সকালে অনুষ্ঠিত হয়েছে।
হাজী আব্দুল হেকিমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এড. মোঃ আবু জাহির এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতি এড. নিলাদ্রী শেখর টিটু, সাধারণ সম্পাদক মোতাচ্ছিরুল ইসলাম। এতে বক্তব্য রাখেন শেখ উম্মেদ আলী শামীম, হুমায়ূন কবির চৌধুরী সায়েদ, মুক্তিযোদ্ধা মোঃ জিতু মিয়া, ডাঃ সফিকুর রহমান, ডাঃ বশির আহমেদ, মাওলানা সফিকুল হক, মাওলানা ফরিদ উদ্দিন, আব্দুল মতিন, হাজী সুরুজ আলী প্রমূখ।
প্রধান অতিথির বক্তব্যে এমপি আবু জাহির বলেন, আপনারা আমাকে দ্বিতীয় বারের মতো এমপি নির্বাচিত করায় আমি আপনাদের কাছে কৃতজ্ঞ। আমি এই কবরস্থান উন্নয়নের জন্য ২ লাখ টাকা অনুদানের প্রতিশ্র“তি দিচ্ছি। ভবিষ্যতে এই কবরস্থান উন্নয়নের জন্য যা করার দরকার তাই কবর। তিনি বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকার জনগণের ভাগ্য উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com