সোমবার, ০১ Jun ২০২০, ০২:২৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
ভারতীয় নাগরিকের পিটুনীতে বাংলাদেশী খুন ॥ লাশের অপেক্ষায় স্বজনরা বানিয়াচংয়ের বিভিন্ন বাজারে সেনাবাহিনীর জনসচেতনতামূলক প্রচারাভিযান শ্রীমঙ্গলে ৬৭ টি মামলায় ৭৫ হাজার টাকা জরিমানা নবীগঞ্জে সরকারের অর্থ সহায়তার তালিকায় নারী কাউন্সিলরের পরিবারের ৬ সদস্যের নাম শচীন্দ্র লাল সরকারের সমাধীতে জেলা সিপিবি, উদীচী, কিবরিয়া ফাউন্ডেশন, সচেতন নাগরিক কমিটি ও মাতৃছায়া কেজি এন্ড হাইস্কুলের পুষ্পস্তবক অর্পন দৈনিক খোয়াই পত্রিকার সার্কুলেশন ম্যানেজার সাইফুলের পিতার ইন্তেকাল নবীগঞ্জে ভাতিজার হাতে চাচা খুন শ্রীমঙ্গলে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে শ্রীমঙ্গল পৌরসভার কাউন্সিলর আব্দুল আহাদের মৃত্যু বানিয়াচঙ্গের হাওর থেকে অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার হবিগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে নিহত ১
হবিগঞ্জে র‌্যাবের অভিযান ৩ মাদক ব্যবসায়ী আটক

হবিগঞ্জে র‌্যাবের অভিযান ৩ মাদক ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জের ডেমেশ্বর গ্রাম থেকে ইয়াবা ও বিভিন্ন মালামালসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। আটককৃতরা হচ্ছে, ডেমেশ্বর গ্রামের মৃত দেওয়ান মুহিত মিয়ার ছেলে গোলাম কিবরিয়া ওরপে রিগান (২৯), আউশপাড়া গ্রামের বাচ্চু মিয়ার ছেলে আলমগীর মিয়া (২৫) ও একই গ্রামের ছমর উদ্দিনের ছেলে মহিবুর রহমান ওরপে সোহাগ।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ৪ জুলাই সন্ধ্যে সাড়ে ৭টার দিকে শ্রীমঙ্গল ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার বিমান চন্দ্র কর্মকার এর নেতৃত্বে এডি জে.এম. ইমরানসহ একদল র‌্যাব সদস্য ডেমেশ্বর গ্রামে অভিযান চালিয়ে ডেমেশ্বর গ্রামের জনৈক দেওয়ান মুহিত মিয়ার প্লাস্টিকের দরজা তৈরীর কারখানার সামনে থেকে তাদেরকে আটক করেন। এ সময় তাদের কাছ থেকে ৩৫০ পিছ ইয়াবা, মাদক বিক্রির টাকা, ২টি মোবাইল ফোন ও ৪টি সিমকার্ড উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানা যায় যে, আইনশৃঙ্খলা বাহিনীর হাত থেকে গ্রেফতার এড়ানোর জন্য দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন স্থানে গা ঢাকা দিয়ে গোপনে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে। উদ্ধারকৃত আলামতসমূহ ও গ্রেফতারকৃত আসামীদের হবিগঞ্জ সদর থানায় মামলার মূলে হস্তান্তর করে র‌্যাব।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com