বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

হবিগঞ্জ ও লাখাই উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে চাউল বিতরণ করলেন এমপি আবু জাহির

  • আপডেট টাইম সোমবার, ১ মে, ২০১৭
  • ৬৪২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জের সদর উপজেলায় ৫টি ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে চাউল বিতরণ করা হয়েছে। গতকাল রবিবার সদর উপজেলার পইল, তেঘরিয়া, রাজিউড়া, রিচি, নিজামপুর ইউনিয়নে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে প্রধান অতিথি হিসাবে এ চাল বিতরণ করেন এডভোকেট মোঃ আবু জাহির এমপি। এ সময় এমপি আবু জাহির বলেন, শেখ হাসিনার সরকার গরিব অসহায়দের ভাগের উন্নয়নে কাজ করে যাচ্ছে। বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবার গুলোকে তিনি মনোবল না হারানোর আহ্বান জানিয়ে বলেন শেখ হাসিনার সরকার আপনাদের পাশে আছে থাকবে। তিনি বলেন বন্যার ত্রাণ বিতরণ যদি কেউ কোন ধরনের অনিয়ম দুর্নীতি করে তাহলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে।
এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান সৈয়দ আহমদুল হক, সদর উপজেলা নির্বাহী অফিসার এটিএম আজহারুল ইসলাম, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল আহাদ ফারুক, হবিগঞ্জ জেলা পরিষদ সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবাল ও আব্দুল মুকিদ, ইউপি চেয়ারম্যান সৈয়দ মঈনুল হক আরিফ, ইউপি চেয়ারম্যান আনু মিয়া, ইউপি চেয়ারম্যান বুলবুল খান, ইউপি চেয়ারম্যান শেখ কামাল, ইউপি চেয়ারম্যান মোঃ তাজ উদ্দিন ইউপি চেয়ারম্যান মিয়া মোহাম্মদ ইলিয়াছ, মোঃ ইমরান মিয়া, সফর আলী, উত্তম রায়, মোঃ সাহেব আলী, শীবেন্দ্র চন্দ্র দাস শিবু প্রমুখ।
একইদিন বিকালে সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির লাখাই উপজেলার মুড়িয়াউক ইউনিয়নে আগাম বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে ত্রাণ বিতরণ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com